রুপ পরিচর্যায় মডেলদের নানা ধরনের ক্রিম ব্যবহার

নিউজগার্ডেন ডেস্ক, ১৬ মে ২০১৭, মঙ্গলবার: রুপ পরিচর্যায় মডেল বা অভিনেত্রীরা নানা ধরনের ক্রিম, লোশন ব্যবহার করেন। আয়ুর্বেদিক থেকে ব্র্যান্ডেড সংস্থা, বাদ যায় না কিছু। কিন্তু, নিজের রক্তে তৈরি ক্রিম দিয়ে ত্বকের পরিচর্যা? আশ্চর্যজনক এই খবরটি সম্প্রতি সামনে এসেছে। অ্যামেরিকার বিখ্যাত মডেল হেলি বাল্ডউইন নাকি নিজের রক্তে ক্রিম তৈরি করে তা দিয়ে রূপের পরিচর্যা করেন। নিজে একথা জানিয়েছেন ওই মডেল।
কীভাবে তৈরি হয় সেই ক্রিম? আর কীভাবে সন্ধান পেলেন নতুন ধরনের এই ক্রিমের? হেলি জানিয়েছেন, তিনি একবার এক ত্বক বিশেষজ্ঞর কাছে গিয়েছিলেন। তিনি এই ক্রিমটি তৈরি করেন। মডেলের কথায়, ডাক্তার আমার হাত থেকে রক্ত নেন। তারপর একটি মেশিনের সাহায্যে রক্ত থেকে কোষগুলি আলাদা করেন। সেখান থেকে আমার জন্য ক্রিম তৈরি করে দেন। প্রথমে আমি নিজেও অবাক হয়েছিলাম।
তবে রক্ত থেকে তৈরি ক্রিম কাজ করবে কিনা সে বিষয়ে তাঁর সন্দেহ ছিল। কিন্তু, ব্যবহারের পরে তিনি দেখেন, বেশ ভালো কাজে দিচ্ছে ক্রিমটি। তারপর থেকে প্রয়োজনমতো ক্রিম তৈরি করে ব্যবহার করেন, বলেছেন হেলি।
জানাতে ভোলেননি ক্রিম তৈরির আগে রক্ত দেওয়ার কষ্টের কথা। তাঁর বক্তব্য, আমি সুন্দর থাকতে ভালোবাসি। ত্বকের পরিচর্যা করতে চাই প্রাকৃতিক উপায়ে। সেজন্য ক্রিমটা আমার পছন্দের। কিন্তু, রক্ত দেওয়ার জন্য সহ্য ক্ষমতাও থাকা দরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*