রুদ্ধশ্বাসেই চলছে বার্সেলোনার ‘এমএসএন’ খ্যাত ত্রয়ী

নিউজগার্ডেন ডেস্ক, ২৬ অক্টোবর, বুধবার: সম্প্রতি রুদ্ধশ্বাসেই চলছে বার্সেলোনার ‘এমএসএন’ খ্যাত ত্রয়ী। গত দুই ম্যচে ম্যানচেস্টার সিটি ও ভ্যালেন্সিয়াকে হারিয়েছে এই ত্রয়ীর দাপটেই। তবে এবার লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজকে দলের কোচ লুইস এনরিকে তিন দিনের জন্য বিশ্রামে পাঠিয়েছেন।messi-neymar-suarez
চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে সিটিকে ৪-০ গোলে উড়িয়ে দেওয়া ম্যাচে হ্যাটট্রিক করেন ‘এমএসএন’ ত্রয়ীর সেরা তারকা মেসি। এরপর লা লিগায় ভ্যালেন্সিয়ার মাঠ থেকে ৩-২ গোলের জয়ের ম্যাচেও তারা আলো ছড়িয়েছেন। এই ম্যাচেও মেসি জোড়া গোল করেন। পাশাপাশি লক্ষ্যভেদ করেছেন সুয়ারেজও। শেষ মুহূর্তের গোলে পুরো ৩ পয়েন্ট নিশ্চিত হয় শিরোপাধারীদের।
এ সপ্তাহে বার্সেলোনার গুরুত্বপূর্ণ কোনো ম্যাচ নেই। কাতালুনিয়ার সুপার কাপে আগামী মঙ্গলবার এস্পানিওলের বিপক্ষে ম্যাচ আছে তাদের। তবে এ ম্যাচের জন্য ‘বি’ দলের খেলোয়াড়দেরই ডেকেছেন এনরিকে।
মেসি-নেইমার-সুয়ারেজ ছাড়াও মার্ক-আন্ড্রে টের স্টেগেন, ইভান রাকিতিচ, সার্জিও বুসকেতস, হাভিয়ের মাসচেরানো, লুকাস দিনিয়ে, সার্জিও রবের্তো ও স্যামুয়েল উমতিতিকেও আগামী বৃহস্পতিবার পর্যন্ত ছুটি দিয়েছেন এনরিকে। বার্সেলোনা লা লিগায় আগামী শনিবার নিজেদের মাঠে গ্রানাদার বিপক্ষে খেলতে মাঠে নামবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*