রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু

নিউজগার্ডেন ডেস্ক, ১১ ডিসেম্বর, রবিবার: রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।1
কমিটির অন্যান্য পদের সদস্যরা হলেন- সহ-সভাপতি কাজী আমিনুল হক, সৈকত হোসাইন সৈকত, মো. হাবিবুল্লাহ নিক্সন, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ফয়েজ আহমেদ, মো. মামুন শেখ, শাহিনুল সরকার ডন, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন, সাবরুন জামিল সুষ্ময়, মো. এনায়েত হক রাজু, রেজাউল করিম রাজু।
এদিকে রাবি শাখা ছাত্রলীগের নেতাদের মধ্যে থেকে কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন ৮ জন। তারা হলেন- তন্ময় আনন্দ অভি, মো. সাহনুর সাকিল, সাকিবুল হাসান বাকী, মিনারুল ইসলাম, মেহেদী হাসান রাসেল, টগর মো. সালেহ, আব্দুল্লাহ আল মাসুদ, আখেরুজ্জামান তাকিম।
অন্যদিকে রুয়েট ছাত্রলীগ নেতার মধ্যে মন্জুরুল আলম আসিফ কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন।
প্রসঙ্গত, ৮ ডিসেম্বর রাবি ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয়। কিন্তু কমিটি নির্বাচন নিয়ে একটু জটিলতা সৃষ্টি হওয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্য নেতারা কমিটি ঘোষণা না করেই ঢাকায় চলে যান। সেই জটিলতার সমাধান না হওয়ায় শনিবার রাত সাড়ে ৮টা পর্যন্ত কমিটি ঘোষণা করতে পারেনি কেন্দ্রীয় ছাত্রলীগ। এরপর রবিবার ১৩ সদস্যবিশিষ্ট এ কমিটির নাম প্রকাশ করা হয়।

Leave a Reply

%d bloggers like this: