রাজধানীর জঙ্গি আস্তানার ‘জাহাজ বিল্ডিং’-এর মালিকের স্ত্রী ও ছেলে গ্রেফতার

নিউজগার্ডেন ডেস্ক, ২৬ জুলাই: রাজধানীর কল্যাণপুরের জঙ্গি আস্তানার ৫ নম্বর সড়কের ‘জাহাজ বিল্ডিং’-এর মালিকের স্ত্রী মমতাজ পারভীন ও তার ছেলে মাজহারুল ইসলামকে গ্রেফতার houseকরেছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার মাসুদ আহমদ এ তথ্য সাংবাদিকদের জানিয়েছেন। ভাড়াটিয়াদের সম্পর্কে তথ্য না নেওয়া ও পুলিশের কাছে তথ্য গোপন রাখার কারণে ৫৪ ধারায় তাদেরকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানান তিনি।
আজ মঙ্গলবার ভোর রাতে পুলিশ ওই বাড়ির পঞ্চম তলায় অভিযান চালায়। অভিযানে ৯ জন সন্দেহভাজন জঙ্গি মারা যায়। অভিযানের সময় হাসান নামে একজনকে আটক করে পুলিশ।
পুলিশ জানিয়েছে, বাড়ির মালিক আতাহার উদ্দিন আহমেদ প্রবাসী। তার স্ত্রী ও সন্তান বাড়ির দোতলায় বসবাস করেন। গ্রেফতারকৃত দুজনকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান তিনি।
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) আজ সকালে ঘটনাস্থল পরিদর্শক করে সাংবাদিকদের বলেন, নিহতরা গুলশান-শোলাকিয়ায় হামলাকারী গ্রুপের সদস্য। নিহতরা সবাই জঙ্গি সংগঠন জেএমবির সদস্য। এর আগে গুলশান ও শোলাকিয়ায় হামলার পর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা ও মিরপুরের দুই বাড়ি মালিককে গ্রেফতার করে পুলিশ।

Leave a Reply

%d bloggers like this: