রাউজানের সাবেক মেয়র বেবি’র ইন্তেকাল

নিউজগার্ডেন ডেস্ক, ২৭ অক্টোবর, বৃহস্পতিবার: চট্টগ্রামের রাউজান পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরী বেবি ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি———রাজিউন)।2
আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টায় নিজ বাড়িতে বাধ্যর্কজনিত রোগে তিনি ইন্তেকাল করেন বলে তার পারিবারিক সুত্র নিশ্চিত করেন। মৃত্যুকালে শফিকুল ইসলাম চৌধুরী‘র বয়স হয়েছিল ৭৫ বছর। আজ বাদ মাগরিব রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।
এদিকে সকালে বেবি’র মৃত্যুর খবর ছড়িয়ে পড়লের রাউজানের আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, মেজর (অব.) জামসেদ হাসান পিএসসি, উপজেলা আওয়ামীলীগের সি.সহভাপতি কামাল উদ্দিন আহমেদ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও রাউজান উপজেলা আওয়ামী লীগের সদস্য শ্যামল কুমার পালিতসহ আওয়ামী লীগ নেতারা গভীর শোক প্রকাশ করেছেন। তারা তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

Leave a Reply

%d bloggers like this: