যুগান্তর নির্বাহী পরিচালক ইয়াসমীনের মানবাধিকার শান্তি পদক অর্জন

নিউজগার্ডেন ডেস্ক, ডিসেম্বর ২০, ২০১৬, মঙ্গলবার: গত ১৪ ডিসেম্বর বিকাল ৫টায় বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে, “বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ও মানবাধিকার রক্ষায় আমাদের করণীয়” শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস।
উক্ত গুণীজন সংবর্ধনায় মানবাধিকার কর্মী হিসেবে সফল এনজিও ব্যক্তিত্ব ও সমাজসেবক ক্যাটাগরিতে যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থা (জেএসইউএস)-এর নির্বাহী পরিচালক ইয়াসমীন পারভীন’কে সফল এনজিও ব্যক্তিত্ব ও সমাজসেবক হিসেবে মানবাধিকার শান্তি পদক-২০১৬ প্রদান করা হয়।
সংস্কৃতিজনএডভোকেট লুৎফুল আহসান বাবু, চেয়ারম্যান ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস-এর সভাপতিত্বে উক্ত পদক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিচারপতি মো: জয়নুল আবেদীন, উদ্বোধন হিসেবে ছিলেন ভাষা সৈনিক রেজাউল করি। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, অর্থমন্ত্রণালয়ের অতিরক্তি সচিব পীরজানা শহীদুল হারুন, অতিরিক্ত সচিব-অর্থ মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, উপ-পুলিশ কমিশনার (অব:) ড. নাসির উদ্দিন খান, ভেজাল ও মাদকবিরোধী আন্দোলনের সভাপতি মুহাম্মদ আতা উল্লাহ খান প্রমুখ।
বিশিষ্ট মানবাধিকারকর্মী যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থা (জেএসইউএস)-এর নির্বাহী পরিচালক ইয়াসমীন পারভীন-এর অনন্য অর্জনে যুগান্তর পরিবারের পক্ষ থেকে উষ্ণ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়েছে। তিনি বর্তমানে প্রতিবন্ধী ব্যক্তিদের জাতীয় নেটওয়ার্ক জাতীয় প্রতিবন্ধী ফোরামের নির্বাহী সদস্য, শিশুদের নিয়ে কর্মরত এনজিওসমূহের জাতীয় নেটওয়ার্ক বাংলাদেশ শিশু অধিকার ফোরামের নির্বাহী সদস্য এবং শিশুশ্রম নিরসনে শিশুশ্রম কল্যাণ বোর্ড-এর চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধির দায়িত্ব পালন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*