যশোরে বোমা ফাটিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা

নিউজগার্ডেন ডেস্ক, ০২ জুলাই ২০১৭, রবিবার: যশোরের মণিরামপুর উপজেলায় এক ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে টাকার ব্যাগ ছিনতাইয়ের পর বোমা ফাটিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা। মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন জানান, শনিবার রাত ১০টার দিকে মণিরামপুর বাজারের দোলখোলা মোড় এলাকায় ওই ঘটনা ঘটে। নিহতের নাম পরিমল পাল। ঘটনার পর আহত অবস্থায় যশোর সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরিমল পালের কাছ থেকে ছিনতাই হওয়া ব্যাগে কত টাকা ছিল, সে তথ্য নিশ্চিত করতে পারেনি পুলিশ।
মণিরামপুর বাজারের দোলখোলা মোড় এলাকার মহাদেবচন্দ্র পালের ছেলে পরিমল ও তার দুই ভাই শহরের কুলটিয়া মোড়ে মেসার্স পাল ব্রাদার্স নামে একটি ডিপার্টমেন্টাল স্টোর চালাতেন। পরিমল ও তার দুই ভাই রতন পাল এবং কার্তিক পাল শনিবার রাত ১০টার দিকে দোকান থেকে মাইক্রোবাসে করে এলাকায় ফেরেন।
পরিমল টাকার ব্যাগ হাতে গাড়ি থেকে নামেন। তখন অজ্ঞাতপরিচয় দুই যুবক দৌঁড়ে গিয়ে ওই ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে ওই দুই যুবকের একজন ধারালো অস্ত্র দিয়ে কোপ লাগে পরিমলের বুকে। এরপর সুযোগ বুঝে ছিনতাইকারীরা পরিমলের পিঠে কুপিয়ে জখম করে এবং টাকার ব্যাগ নিয়ে চলে যায়। যাওয়ার সময় তারা কয়েকটা হাতবোমা ফাটালে পুরো এলাকায় আতঙ্ক সৃাষ্ট হয়।
পরিমলকে আহত অবস্থায় প্রথমে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে রাত ২টার দিকে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

%d bloggers like this: