মোড়ক উন্মোচন ‘ভয়ঙ্কর সুন্দর’

নিউজগার্ডেন ডেস্ক, ২৬ জুলাই ২০১৭, বুধবার: মোড়ক উন্মোচন হল ‘ভয়ঙ্কর সুন্দর’ চলচ্চিত্রের গানের অ্যালবাম। অ্যালবামের অডিও প্রযোজনা করেছে জি-সিরিজ। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন নাট্য নির্মাতা অনিমেষ আইচ।
মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর বেইলী রোডের একটি রেস্তোরাঁয় জমকালো পরিবেশে গানের অ্যালবামটির উদ্বোধন করা হয়।
বিকেল থেকেই অনুষ্ঠানে একে একে উপস্থিত হতে থাকেন নাট্য নির্মাতা মামুনুর রশীদ, সুবর্ণা মোস্তফা, অনিমেষ আইচ, পরমব্রত চ্যাটার্জী, আশনা হাবিব ভাবনা, বাঁধন, জয়া আহসান, ফারহানা নিশো, সঙ্গীত শিল্পী ইমন সাহাসহ আরও অনেকে।
অ্যালবামটির উদ্বোধনী অনুষ্ঠানের আগে ছবিটির পরিচালক অনিমেষ আইচ ঢাকাটাইমসকে বলেন, ‘এই ছবিতে সর্বমোট চারটি গান রয়েছে। আজকে এই চারটি গানেই উন্মোচিত হবে। চারটি গানই পাওয়া যাবে জি-সিরিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।’
ভয়ঙ্কর সুন্দরের নিয়ে অনিমেষ বলেন, ‘প্রত্যেক মানুষেরই কোনো কাজের পরিপূর্ণ পরিতুপ্ত থাকে না। কিছুটা খুত খুত থেকেই যায় তার মনে। তবে আমার কাছে খুত জিনিসটা অনেক পছন্দ। এই ছবিটি নিয়ে আমার দীর্ঘদিনের আশা ছিল। দর্শকদের আমি অনুরোধ করবো কষ্ট করে হলেও সিনেমা হলে যেয়ে ছবিটা দেখাও জন্য। বাসায় বসেও তো ছবি দেখা যায় তবে বাসায় বসে দেখলে আপনি ছবিটির সম্পূর্ণ পরিতৃপ্তি পাবেন না।
ছবির গানগুলো হলো মমতাজের ‘ফিরব না আর বাড়ি’, তাহসান ও এলিটার ‘আমি পরে থাকি’, চিরকুট ব্যান্ডের কথা ও সুরে ‘এই শহরের কাকটাও জেনে গেছে’, কণ্ঠশিল্পী অদিত ও শোয়েবের প্রযোজনায় ‘ভয়ঙ্কর সুন্দর’। ৪ আগস্ট একযোগে সারাদেশে মুক্তি পাবে ‘ভয়ঙ্কর সুন্দর’।

Leave a Reply

%d bloggers like this: