মেলায় ছাড়ে বিক্রি হচ্ছে স্মার্টফোন

নিউজগার্ডেন ডেস্ক, ২৮ জানুয়ারি ২০১৭, শনিবার: রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক্সপো মেকার আয়োজিত স্মার্টফোন ও ট্যাব মেলার আজ শনিবার শেষ দিন। রাত আটটায় শেষ হবে তিন দিনের এই মেলা। শেষ সময়ে এসে কম দাম ও ছাড়ে মোবাইল বিক্রি হচ্ছে মেলায়।
মেলার শেষ দিনে বাজারে অর্ধেক দামে স্মার্টফোন বিক্রি করছে দেশীয় হ্যান্ডসেট ব্র্যান্ড মাইসেল। মাইসেল স্পাইডার এ৬ তিন হাজার টাকা, এ৭ সাত হাজার ৫০০ টাকা, এলিয়েন এসএক্স ৮ চার হাজার ৬০০ টাকা ও এ৪ পাওয়া যাচ্ছে চার হাজার ৯৯৯ টাকায়।
মেলায় এক মোবাইল কিনলে আরেক মোবাইল ফ্রি অফার এনেছে মুঠোফোন ব্র্যান্ড উই মোবাইল। মেলা উপলক্ষে ৯ হাজার ৭৫০ টাকার বি-১ স্মার্টফোনের সঙ্গে এল-১ মডেলের ৪ হাজার ২৫০ টাকা দামের স্মার্টফোন বিনা মূল্যে দিচ্ছে। এক্স-১ মডেলের সঙ্গেও বিনা মূল্যে একটি হ্যান্ডসেট দিচ্ছে।
মেলায় স্যামসাং পণ্য কিনলে ট্রাভেল ব্যাগ ও একটি জ্যাকেট উপহার দিচ্ছে। হুয়াওয়ে মোবাইল মেলা উপলক্ষে ট্যাব ও স্মার্টফোন মডেলের স্ক্র্যাচকার্ড ঘষে ৫০০ টাকা থেকে ৫ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। মেলায় অপো এনেছে ‘এক্সট্রা খাতির’ অফার। এতে স্মার্টফোন ক্রেতারা স্ক্র্যাচকার্ডে হেডফোন, সেলফি স্টিক ও স্মার্টফোন পেতে পারেন। সিম্ফনি স্মার্টফোনে ৪ শতাংশ মূল্যছাড় দিচ্ছে। মেলা উপলক্ষে আনা জেড এইট স্মার্টফোন কিনলে পাওয়ার ব্যাংক দিচ্ছে। মেলায় ম্যাঙ্গো মোবাইল ভিআরসহ ই-৩০ মডেলের স্মার্টফোন ৪০ শতাংশ কমে বিক্রি করছে।
তিন দিনের এই স্মার্টফোন শেষ দিনে এসে অফার ও মূল্যছাড়ে জমজমাট হয়ে উঠেছে বলে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ। অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো মেলার শেষ দিনে ক্রেতাদের আকর্ষণ করতে সর্বোচ্চ চেষ্টা করছে। কোনো আগ্রহী ক্রেতাই যাতে ফিরে না যায়, তার জন্য বেশি ছাড় দিচ্ছে তারা।
মেলায় স্যামসাং, হুয়াওয়ে, লিনেক্স, অপো, সিম্ফনি, উই, লাভা, শাওমি, মাইসেল, মাইক্রোম্যাক্স, লেনোভো, কুলপ্যাড, ম্যাঙ্গো, মিউজু, সেলস্ট্রিম, গ্যাজেট গ্যাং সেভেন, কিকশা ডটকম, আজকের ডিল ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠানের স্টল রয়েছে।

Leave a Reply

%d bloggers like this: