মুম্বইতে একটি ফ্ল্যাট ভাড়া করে থাকেন নিধি অগ্রবাল

নিউজগার্ডেন ডেস্ক, ১৭ মে ২০১৭, বৃহস্পতিবার: গত ছয় মাস ধরে মুম্বইতে একটি ফ্ল্যাট ভাড়া করে থাকেন নিধি অগ্রবাল। টাইগার শ্রফের সঙ্গে মুন্না মাইকেল ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন নিধি। কেরিয়ারের ক্ষেত্রে এখনও স্ট্রাগল করছেন এই উঠতি নায়িকা। এর মধ্যে হঠাত্ই নিধিকে সেই ফ্ল্যাট খালি করে দেওয়ার কথা বলেছেন মালিক। কারণ? তাঁর সিঙ্গল অ্যাকট্রেস স্ট্যাটাসটাকেই নাকি বাঁকা চোখে দেখছে ওই হাউজিং সোসাইটির অন্য সদস্যরা! সে কারণেই প্রায় ছয় মাস ধরে ভাড়া থাকা ফ্ল্যাটটি তাঁকে এ বার ছেড়ে দিতে হবে!  
আদতে বেঙ্গালুরুর মেয়ে নিধি অভিনয়ের স্বপ্ন নিয়ে মুম্বইতে আসেন। মাস ছয়েক আগে থেকেই তাঁর এক কলেজের বন্ধুর সঙ্গে মুম্বইয়ের বান্দ্রা এলাকার একটি ফ্ল্যাটে ভাড়া থাকতে শুরু করেন তিনি। কিন্তু সম্প্রতি হঠাত্ই বাড়ি ছেড়ে দেওয়ার নির্দেশ আসে। কারণ? সংবাদমাধ্যমে নিধি বলেছেন, আমি সিঙ্গল এবং আমি অভিনয় করি। ঠিক এই কারণেই বাড়ি ছাড়তে বলা হয়েছে আমাকে। ছ’মাস ধরে এখানে আছি। এখন আবার নতুন বাড়ি কী ভাবে খুঁজব? এত কঠিন সমস্যায় এর আগে কখনও পড়িনি।
ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এখনও হাউজিং সোসাইটিকে লিখিত ভাবে বিষয়টিকে জানাননি নিধি। কারণ, ফ্ল্যাট ভাড়া দেওয়ার ক্ষেত্রে নতুন অভিনেতা-অভিনেত্রীদের এড়িয়ে চলেন মালিকরা। তাঁদের রোজগার অনিয়মিত হওয়ার কারণে ভাড়া ঠিক সময়ে না পাওয়ার আশঙ্কা থাকে। ফলে এই অবস্থায় হাউজিং সোসাইটির সদস্যরা তাঁকে আদৌ কতটা সাহায্য করবেন, তা নিয়ে সংশয়ের কথা ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন নিধি। আবার কম সময়ের মধ্যে কী ভাবে নতুন ফ্ল্যাট জোগাড় করবেন, তা নিয়েও বেশ চিন্তিত তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*