মুক্তি পেয়েছে ‘আয়নাবাজি’র নতুন গান

নিউজগার্ডেন ডেস্ক, ১৮ ফেব্র“য়ারী: মুক্তি পেয়েছে বহুল প্রতিক্ষীত চলচ্চিত্র ‘আয়নাবাজি’র নতুন গান। গানটির শিরোনাম আলু পেঁয়াজের কাব্য। এটি লিখেছেন গীতিকার রাজিব আশরাফ, সুর করেছেন শায়ান চৌধুরী অর্ণব এবং গানটিতে কণ্ঠ দিয়েছেন শান।aynabazi
গানটির মিউজিক ভিডিওটিতে দেখানো হয়েছে একই এলাকায় বসবাসরত দুইজন মানুষের অদ্ভুত স্থানে পরিচয় হয় এবং সম্পর্ক তৈরি হয়। কিছু ছোট ছোট মুহূর্তের সৃষ্টি হয়, যা মূল্যবান। প্রতিদিনের বিরক্তিকর ঘটনার বাইরে পছন্দের বা ভালোবাসার মানুষদের নিয়ে বেঁচে থাকার বাসনা থাকে মানুষের। দৈনন্দিন সকল বিশৃঙ্খলা থেকে অনেক দূরে এইসব পার্থিব বস্তু উপেক্ষা করে প্রিয়জনের সাথে মূল্যবান মুহূর্ত কাটানোর কোন তুলনা নেই।
ছবিটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, লুৎফর রহমান জর্জ, হিরা চৌধুরী, শওকত ওসমান, গাওসুল আলম শাওনসহ আরও অনেকে। চলচিচ্চত্রটির মুল ভাবনা গাওসুল আলম শাওনের। অনম বিশ্বাসের সঙ্গে যৌথভাবে চিত্রনাট্যও তিনি রচনা করেছেন। ‘আয়নাবাজি’র পরিচালনায় রয়েছেন অমিতাভ রেজা।
গাওসুল আলম শাওন এই গান নিয়ে বলেছেন, ‘দর্শকবৃন্দ এই চলচ্চিত্রটির জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন। আমি বিশ্বাস করি, গানটি তাদের আগ্রহ বাড়িয়ে দেয়ার একটি নিঁখুত উপায়।
পরিচালক অমিতাভ রেজা বলেছেন, ‘চলচ্চিত্র নির্মাণ একটি দলবদ্ধ উদ্যোগ। বলতেই পারি, আমাদের দলটি অসাধারণ কাজ করছে। সর্বশেষ এই গানটি দর্শকদের জন্য চলচ্চিত্রটির একটি জানালা বিশেষ এবং এটি আমাদের কাজের একটি উদাহরণও বটে।
টপ অফ মাইন্ড- এর সিইও এবং চলচ্চিত্রটির প্রযোজক জিয়াউদ্দিন আদিল বলেছেন, ‘আমি এই দলের কারিগরী ও সৃজনশীল সামর্থ্য দেখে দারুণভাবে মুগ্ধ। যার ছাপ আছে সর্বশেষ প্রকাশিত চলচ্চিত্রটির গানের মিউজিক ভিডিওতে। আমি বিশ্বাস করি, এটি অনেক পরিণত একটি কাজ। আমার ধারনা, চলচ্চিত্রটি মুক্তির পর দর্শক এটিকে ভীষণ ভালোবাসায় বরণ করে নেবে। কেননা এটি একেবারেই ভিন্নধর্মী এবং প্রাণবন্ত। এই গানটি আমাকে আয়নাবাজি চলচ্চিত্রটির প্রতি আরও আগ্রহী করে তুলেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*