মিরসরাই এসোসিয়েশন-চট্টগ্রামের গুণীজন সংবর্ধনা

mir assosiation-15.12.14নিউজগার্ডেন ডেস্ক : প্রায় দুই যুগের ধারাবাহিকতায় মিরসরাই এসোসিয়েশন-চট্টগ্রাম এর আয়োজনে গুণীজন ও জিপিএ-৫ (গোল্ডেন) প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গত ১২ ডিসেম্বর শুক্রবার বিকেল তিনটায় চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে অনুিষ্ঠত হয়। এসোসিয়েশনের সভাপতি এডভোকেট মো. মুজিবুর রহমান ফারুখ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আবদুল হাশিম চৌধুরী, এসোসিয়েশন কর্মকর্তা মো. আইয়ুব আলী ও এস.এম আবুল হোসেনের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। বিশেষ অতিথি ছিলেন ক্লিপটন গ্র“পের চেয়ারম্যান অধ্যাপক এমডি.এম কামাল উদ্দিন চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উদ্যাপন সদস্য সচিব এস. এম. নিজাম উদ্দিন হারুন। বক্তব্য রাখেন অধ্যাপক মো.নুরুল আবছার, এড.আব্দুল মান্নান, মো.কামরুল হাসান হারুন, মহিউদ্দিন আহমেদ রাশেদ, তাহের আহম্মদ প্রমূখ। এছাড়া সংবর্ধিত অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক কবির হোসেন চৌধুরী, এ কে এম নুরুল আবছার, তুষার কান্তি বড়–য়া, মো. রফিকুজ্জামান, ইলিয়াস খোকা প্রমূখ।
প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন তাঁর বক্তব্যে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান আয়োজনের জন্য এসোসিয়েশনের ভূয়সী প্রশংসা করেন এবং এর ফলে সমাজে নতুন গুণীর আর্ভিভাব ঘটবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি কৃতি শিক্ষার্থী সংবর্ধনার ফলে শিক্ষার্থীরা অনুপ্রাণিত হবে এবং সুনাগরিক হিসেবে গড়ে উঠবে বলে আশা রাখেন।
অনুষ্ঠানের প্রথম পর্বে স্ব স্ব ক্ষেত্রে অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ মিরসরাইয়ের ৯ জন বিশিষ্ট ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হয়। এরা হলেন মুক্তিযুদ্ধে আবুল বশর, আলহাজ্ব মো.আমিনুল হক, মো. রফিকুজ্জামান, আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছ খোকা, মোহাম্মদ আবদুস সালাম, সমাজসেবায় এম.এ. তাহের, শিক্ষাকতায় এ.কে.এম নুরুল আবছার ও অধ্যক্ষ কবির হোসেন চৌধুরী, শিক্ষা বিস্তারে তুষার কান্তি বড়য়া। একই সাথে ২০১৩ ও ২০১৪ সালে অনুষ্ঠিত এস.এস.সি, এইচ.এস.সি, দাখিল ও আলীম পরীক্ষায় জিপিএ-৫ (গোল্ডেন) প্রাপ্ত  মিরসরাইয়ের শতাধিক কৃতি ছাত্র-ছাত্রীদেরকে সংবর্ধনা দেয়া হয়।

Leave a Reply

%d bloggers like this: