মার্কিন পপ গায়ক নিক জোনাসের স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার জা হতে চলেছেন

নিউজগার্ডেন ডেস্ক, ২ এপ্রিল ২০১৯ ইংরেজী, মঙ্গলবার: মার্কিন পপ গায়ক নিক জোনাসের স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার জা হতে চলেছেন ‘গেম অব থ্রোনস’ খ্যাত হলিউড তারকা সোফি। নিকের ছোট ভাই জোয়ের সঙ্গে আড়াই বছর ধরে প্রেমের সম্পর্ক তার। চলতি বছরেই তাদের বিয়ের কথা রয়েছে। দিন তারিখ এখনও ঠিক হয়নি।
তবে ভাসুরের স্ত্রী বলিউড তারকা প্রিয়াঙ্কার সঙ্গে কোনো রকম প্রতিযোগিতায় যেতে চান না হলিউড তারকা সোফি। গত বছরের ১ ডিসেম্বর মহা ধুমধামের সঙ্গে নিককে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা। বিয়ের পরে ব্যাঙ্গালুরে দিয়েছিলেন জমকালো রিসেপশন পার্টি। বিয়ের অনুষ্ঠান হয়েছিল মার্কিন মুলুকে নিকদের বাড়িতেও।
এই বিয়ের অনুষ্ঠানগুলোতে জমিয়ে আনন্দ করেছেন জো ও সোফি। কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে নায়িকা জানান, জোয়ের সঙ্গে তার বিয়ের অনুষ্ঠান হবে ছোট এবং ছিমছাম। সেখানে বেশি অতিথি থাকবে না কিন্তু অনেক আনন্দ হবে। সোফির মতে, একই বাড়ির (জোনাস পরিবার) দুই বিয়ে নিয়ে প্রতিযোগিতা করার প্রশ্নই আসছে না।
তবে নিক ও প্রিয়াঙ্কার সঙ্গে জো এবং সোফির প্রেমের একটা মিল আছে। সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সোফিই সেটা জানিয়েছেন। মিলটা হচ্ছে, নিক-প্রিয়াঙ্কার মতো জোয়ের সঙ্গে তার সম্পর্কটাও শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়া থেকে। প্রথমে পরিচয়, তারপর প্রেম।
এদিকে চারদিকে ছড়িয়ে পড়েছে নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবর। এ নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন তার চাচাতো বোন অভিনেত্রী পরিণীতি চোপড়া। তিনি বলেছেন, ‘এ জাতীয় খবর রটানো খারাপ রুচির পরিচয় ছাড়া আর কিছুই নয়।’
সবমিলিয়ে নিক-প্রিয়াঙ্কার দাম্পত্যের দিকে যে সবারই নজর রয়েছে তা বলাই বাহুল্য। এ জুটির বিচ্ছেদের খবর প্রকাশ করেছিল ব্রিটিশ ম্যাগাজিন ‘ওকে’। মিথ্যা ও বানোয়াট খবর ছড়ানোয় এই ম্যাগাজিনের বিরুদ্ধে প্রিয়াঙ্কা আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।

Leave a Reply

%d bloggers like this: