মারামারি করে বার্সার অনুশীলন ছেড়েছেন নেইমার

নিউজগার্ডেন ডেস্ক, ২৯ জুলাই ২০১৭, শনিবার: মারামারি করে বার্সার অনুশীলন ছেড়েছেন নেইমার। এমন কাণ্ডের পর বিদেশি গণমাধ্যমজুড়ে নেইমারকে নিয়ে ফিসফিসানি হু হু করে বেড়ে গেল। যার সারাংশ এমন, ‘শেষমেশ চলেই যাচ্ছেন নেইমার।’
২২২ মিলিয়ন ইউরো (প্রায় ২ হাজার ৬৯ কোটি ৯৩ লাখ টাকা) খরচ করে নেইমারকে ক্যাম্প ন্যু থেকে উড়িয়ে নিতে ওঁত পেতে আছে ফরাসি ক্লাবটি। তবে দলবদলের উইন্ডোতে নেইমারকে এত টাকা দিয়ে কিনতে হলে বেচতে হবে কয়েকজন ফুটবলারকে।
ব্রিটিশ নিউজ পোর্টাল মেট্রো বলছে, নেইমারকে টানতে বিপুল পরিমাণ অর্থের সঙ্গে সামঞ্জস্য আনতে ক্লাবটি ছেড়ে দিতে পারেন দুই-একজনকে ফুটবলারকে। সেক্ষেত্রে পিএসজি থেকে কোপে পড়তে পারেন আর্জেন্টিনায় অ্যাঞ্জেলা ডি মারিয়া, ফ্রান্সের ব্লাইজ মাতুইদি এবং ব্রাজিলের লুকাস মুয়ারাকে। মেট্রোর দাবি, প্যারিসের ক্লাব পিএসজিতেই চলে যাচ্ছেন নেইমার। সোমবার কিংবা মঙ্গলবারের মধ্যে ৫ বছরের চুক্তিতে ক্লাবটিতে নাম লেখাতে যাচ্ছেন তিনি।
নেইমার চলে গেলে বার্সার একটা আসন হবে শূন্য। তার বদলে বার্সেলোনা বিকল্প হিসেবে হাত বাড়িয়েছেন লিভারপুলের ব্রাজিলিয়ান তারকা ফিলিপি কুতিনহো, চেলসির বেলজিয়াম তারকা এডেন হাজার্ড ও টটেমহামের ইংলিশ মিডফিল্ডার ডেলি আলির দিকে। এদের যে কাউকে দলে ভেড়ানোর সম্ভাবনা রয়েছে।
এছাড়া ফ্রেঞ্চ পত্রিকা লে’কিপও জানিয়েছে, নেইমারের সঙ্গে পিএসজির সব বোঝাপড়া শেষ। বছরে ৩০ মিলিয়ন ইউরো বেতনে ৫ বছরের চুক্তি হয়েই গেছে। প্যারিসের ক্লাবটি এখন বার্সেলোনার সঙ্গে আলোচনায় বসবে।
২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত সান্তোস দিয়ে শুরু হয় নেইমারের ক্লাব ক্যারিয়ার। এরপর বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ হন নেইমার। নেইমার কত টাকায় বার্সায় নাম লেখালেন সেটা প্রথম দিকে প্রকাশ করেনি ক্লাবটি। শুধু বলেছেন, নেইমার বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছেন। সেদিন ব্রাজিলীয়ান তারকাকে স্বাগতম জানাতে ন্যু ক্যাম্পে হাজির হয়েছিল রেকর্ড পরিমাণ সাড়ে ৫৬ হাজার দর্শক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*