মানিকছড়িতে “বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট”-এর ২য় আসর শুরু ২১ জুলাই

মোঃ ইসমাইল হোসেন, মানিকছড়ি প্রতিনিধি, ১৭ জুলাই ২০১৭, সোমবার: আগামী ২১ জুলাই মানিকছড়িতে “বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট” এর ২য় আসরের খেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। বরাবরের ন্যায় এবারও টুর্নামেন্টের আয়োজন করেছেন “১নং মানিকছড়ি ইউনিয়ন পরিষদ” ও সার্বিক পরিচালনায় “একতা যুব সংঘ” মানিকছড়ি।
টুর্নামেন্ট পরিচালনা কমিটি জানিয়েছেন, গত ১৫জুলাই দল তালিকা ভূক্তি করণের শেষ দিন থাকায় নির্ধারিত সময়ের মধ্যে ২২টি দল তালিকাভুক্ত হয়েছেন। তাই এবার ২২টি দল নিয়ে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় আসর।
মানিকছড়ি ইউপি চেয়ারম্যান মোঃ সফিকুর রহমান ফারুক এই প্রতিবেদক কে জানায়, দ্বিতীয় আসরের এই খেলা শুভ উদ্ভোদন করবেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।
তিনি আরও বলেন প্রথম আসরে স্থানীয় খেলোওয়ার ছাড়াও বাংলাদেশের জাতিয় দলের খেলোয়ার এবং বিদেশি খেলোয়ার এ মাঠে খেলে দর্শকদের আনন্দে মাতিয়েছেন।এছাড়া এ টুর্নামেন্ট গত বারের মত দর্শকদের আনন্দিত করতে পারবে বলে আশা প্রকাশ করেছেন। তাই সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছে।
একতা যুব সংঘের সভাপতি এস এম নাছির উদ্দিন বলেন, গত বছরও পরিচালনার দায়িত্ব আমরাই পালন করছিলাম। আর এবারও আমরা এই টুর্নামেন্টের সার্বিক পরিচালনার দায়িত্ব পেয়ে সত্যিই গর্বিত।
এই টুর্নামেন্ট কে ঘিরে মানিকছড়ি উপজেলার সকল ফুটবল প্রেমিদের মাঝে আনন্দের বন্যা বইছে। এই ট্র্নুামেন্ট আবারও আয়োজন করায় ১নং মানিকছড়ি ইউনিয়ন পরিষদকে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

Leave a Reply

%d bloggers like this: