মাধবকুন্ডে সুনামগঞ্জ-মৌলভীবাজার স্বজন সমাবেশের বর্ষবরণ

নিউজগার্ডেন ডেস্ক, ০৪ জানুয়ারী ২০১৭, বুধবার: দু’টি পাতা একটি কুঁড়ি খ্যাত দেশের চা-শিল্পের রাজধানী সিলেট বিভাগের অন্যতম পর্যটন কেন্দ্র মাধবকুন্ড জলপ্রপাতে নবীণ ও প্রবীণের অংশগ্রহনে আনন্দঘন পরিবেশে সুনামগঞ্জ- মৌলভীবাজার স্বজন সমাবেশের বর্ষবরণ অনুষ্টান সম্পন্ন হল। সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে মাধবকুন্ডে রোববার দিনব্যাপী বর্ষবরণ অনুষ্টানে সার্বিক সহযোগীতা করেন মৌলভীবাজারের স্বজনরা।
মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার মাধবকুন্ড জলপ্রপাতে ১ জানুয়ারী রোববার সকাল ৯টায় সুনামগঞ্জের তাহিরপুরের স্বজনরা বর্ষবরণ অনুষ্ঠানে যোগদিতে সমবেত হন। সকালে তাহিরপুরের সকল স্বজন ও অতিথিগণকে ফুল দিয়ে মাধবকন্ড জলপ্রপাতের প্রধান ফটকে স্বাগত জানান, দৈনিক যুগান্তরের বড়লেখা প্রতিনিধি ও স্বজন উপদেষ্টা আব্দুর রব, স্বজন সমাবেশের সভাপতি শাহজাহান সিরাজ ও বড়লেখার কাঠালবাড়ি ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম ,বড়লেখা থানার এসআই(উপ-পরিদর্শক) ফিরোজ ও স্বজনরা।
এরপর সকাল ১০টায় মাধবকুন্ড পর্যটন রেষ্টুরেন্টে কেঁক কাঁটার মধ্যদিয়ে ইংরেজী নববর্ষ ২০১৭ সালকে বরণ করে নেন তাহিরপুর ও বড়লেখার স্বজনরা। এ সময় দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার, পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন সোসাইটির উপ-পরিচালক এবং স্বজন সমাবেশের উপদেষ্টা হাবিব সরোয়ার আজাদ, যুগান্তরের বড়রেখা প্রতিনিধি ও স্বজন উপদেষ্টা আবদুর রব, উপদেষ্টা আবদুল আজিজ, স্বজন সভাপতি শাহজাহান সিরাজ, তাহিরপুর স্বজন সমাবেশের সভাপতি সাইফুল ইসলাম সোহেল, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মনোয়ারা আজাদ, স্বজন আবুল হাসনাত তপু, শিহাব সরোয়ার শিপু, পরশমণি আহমেদ ফরহাদ, তাসনিন সরোয়ার আনিকা, আশিকুর রহমান আলবি, তাহমিন সরোয়ার আদ্রিতা, আলম শেখ, বড়লেখা স্বজন সমাবেশের ধর্ম বিষয়ক সম্পাদক কাজী মস্তুফা উদ্দিন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক জান্নাত জেবা, স্বজন শাহনেওয়াজ সিরাজ তায়েব, সাংবাদিক এজে লাভলু ইসতিয়াক সিরাজ তালহা, নজরুল ইসলাম হোসেন, ব্যবসায়ী মমিন উদ্দিন প্রমুখ। দিনব্যাপী বর্ষবরণ অনুষ্টানকে ঘিরে স্বজনরা আয়োজন করছিলেন, কেঁক কাঁটা, চা- চক্র, স্বজন পরিবারের শিশুদের খেলাধুলা, কবিতা, গল্প, মধ্যহ্ন ভোজ, মাধবকুন্ডে পরন্ত বিকেলে আড্ডা ও গানের আসর, ফটোসেশন ও স্বজন পরিবারের সদস্যদের মধ্যে উপহার সামগ্রী বিনিময়।

Leave a Reply

%d bloggers like this: