মাদক সম্রাট ডাইল মান্নানের আখড়ায় অভিযান, গ্রেফতার ২

নিউজগার্ডেন ডেস্ক, ১১ সেপ্টেম্বর ২০১৯ ইংরেজী, বুধবার: স্পিরিটের সাথে ফ্লেভার ও কোমল পানীয় মিশিয়ে ভেজাল মদ তৈরি করে তা বিদেশি মদের বোতলে ভরে তা দালালের মাধ্যমে উঠতি বয়সের মাদকসেবীদের কাছে বিক্রির অভিযোগে দুইজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (দক্ষিন) বিভাগ। গতকাল সকালে গোয়েন্দা বিভাগের পরিদর্শক দেব প্রিয় দাস ও উপ-পরিদর্শক ফররুখ আহমদ মিনহাজের নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সদরঘাট থানাধীন কদমতলী জাহাঙ্গীর মার্কেটে অভিজান চালিয়ে ৮ বোতল ভেজাল বিদেশি মদ সহ তাদের আটক করে। আটককৃতরা হলেন ওয়াহিদ আলী মুন্না (১৯) ও মো: ইরফান হোসেন (২২)। জানা গেছে, সদরঘাট এলাকার দুর্র্ধষ সন্ত্রাসী আব্দুল মান্নান ওরফে ডাইল মান্নান দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার শক্তিশালী সিন্ডিকেট গড়ে তুলেছে। আর ব্যবহার করছে কিশোর অপরাধীদের।


উল্লেখ্য, আইনশৃঙ্খলা বাহিনী বরিশাল কলোনির আখড়া গুটিয়ে দিলে কদমতলি মোড় ঘিরে আবার গড়ে উঠেছে বিশাল মাদক সাম্রাজ্য। নেপথ্যে আছে এক ডজন মামলার আসামী আব্দুল মান্নান ওরফে ডাইল মান্নান। তিনি রওশন মসজিদ লেইনের আব্দুল্লাহ পুত্র।
অভিযানে নেতৃত্ব দেয়া পরিদর্শক দেব প্রিয় দাস জানান, স্পিরিট ও দেশীয় মদের সাথে বিভিন্ন ফ্লেভার ও মদের রং ভেদে কোমল পানীয় মিশিয়ে তা বিভিন্ন বিদেশি মদের খালি বোতলে ভরে বিক্রি করে আসছিল একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে কদমতলী জাহাঙ্গীর মার্কেটের একটি কক্ষে অভিযান চালিয়ে এই চক্রের দুই সদস্যকে ৮ বোতল ভেজাল মদসহ আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে, নগরীর বিভিন্ন বার থেকে তারা বিদেশি মদের খালি বোতল সংগ্রহ করে তাতে ভেজাল এসব মদ ভরে উঠতি বয়সের নতুন মাদক সেবীদের মাঝে বিক্রি করতো তারা। সদরঘাট থানায় আটককৃতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। তাদের আজ আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*