মাদক ব্যবসায়ী আ’লীগ নেতাকে ছেড়ে দিলো পুলিশ

নিউজগার্ডেন ডেস্ক, ৭ নভেম্বর: বগুড়ার শেরপুরে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা লিটন খন্দকারকে আটকের পর অজ্ঞাত কারণে ছেড়ে দিয়েছে পুলিশ।bogra al leader arrest
শুক্রবার দিবাগত রাতে আটকের পর শনিবার সকালে তাকে ছেড়ে দেয়া হয়। এঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। মাদক ব্যবসায়ী লিটন খন্দকার টোলা গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে।
জানাগেছে, শেরপুর থানার পুলিশ শুক্রবার দিবাগত রাতে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী লিটন খন্দকারকে (৪৫) আটক করে। রাতভর তাকে থানা হাজতে রাখা হয়। আটকের খবর ছড়িয়ে পড়ার পর উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতা থানার ওসির সাথে দেন-দরবার শুরু করেন। অবশেষে শনিবার সকালে আটক আওয়ামী লীগ নেতা ও মাদক ব্যবসায়ী লিটনকে থানা থেকে ছেড়ে দেয়া হয়।
শেরপুর থানার ওসি খান মোহাম্মদ এরফান আলী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদের জন্য লিটন খন্দকারকে আটক করা হয়েছিল। বিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয়া হয়েছে। তবে, কী বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় আনা হয়েছিল সে প্রশ্নের কোন উত্তর দিতে পারেননি থানার ওসি।
এদিকে, আটকের পর তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী-আ’লীগ নেতাকে ছেড়ে দেয়ায় এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই।
উল্লেখ্য, আনুমানিক দেড় বছর পূর্বে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন লিটন। জামিনে মুক্তিলাভের পর আবারও তিনি মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। সূত্র: শীর্ষ নিউজ

Leave a Reply

%d bloggers like this: