মাঠে রোনালদো জন্য প্রতিপক্ষ শিবির থেকে ‘শান্তি’ উধাও

নিউজগার্ডেন ডেস্ক, ১৩ জুলাই ২০১৭, বৃহস্পতিবার: বেচারা রোনালদো! মাঠে তার জন্য প্রতিপক্ষ শিবির থেকে ‘শান্তি’ উধাও হয়ে যায়। আর মাঠের বাইরে আপাতত শান্তিতে নেই রোনালদো স্বয়ং! কারণ, সেই ‘কর ফাঁকির অভিযোগ!’ ‘কর’ শব্দটা যেন পিছুই ছাড়ছে না ক্রিশ্চিয়ানো রোনালদোর। ছুটি কাটাতে গিয়েও শান্তি পাচ্ছেন না রিয়াল মাদ্রিদের পর্তুগিজ মহাতারকা। এবার সমুদ্রের মাঝে রোনালদোর প্রমোদ তরীতে হামলা চালাল সশস্ত্র কর কর্মকর্তারা!
সিআআর সেভেনের বিরুদ্ধে ১ কোটি ৪৭ লাখ ইউরো কর ফাঁকি দেওয়ার অভিযোগে তদন্ত শুরু করেছে স্পেনের আয়কর দফতর। রোনালদো যদিও জানিয়েছেন এসব অভিযোগ ভিত্তিহীন। এসব বিতর্কের মাঝেই কনফেডারেশন কাপ খেলতে উড়ে গিয়েছিলেন সিআর সেভেন। মার্কিন যুক্তরাষ্ট্রে রিয়াল মাদ্রিদের প্রাক মৌসুম প্রস্তুতি শুরু করে দিয়েছে। কিন্তু রোনালদো যোগ দেননি। তিনি স্প্যানিশ দ্বীপপুঞ্জে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন।
স্পেনের দ্বীপ ফোরমেন্তেরার একটি রেস্তোরাঁয় লাঞ্চ সেরেই রোনালদো তার ভাড়া করা ইয়টে চেপে ঘুরছিলেন। তার সেই লাক্সারি ভেসেলের পথ রুখে দেয় সশস্ত্র কর কর্মকর্তারা। যদিও রোনালদোর বিরুদ্ধে তদন্ত চালাতে তারা আসেননি। জানা গেছে, দ্বীপে ভ্রমণরত বিলাসবহুল তরীগুলো রুটিন চেকআপ করতেই কাস্টমস কর্মকর্তারা এভাবে উদয় হন। প্রায় ১ ঘণ্টার ওপর রোনালদোকে জিজ্ঞাসাবাদ করেন তারা। সিআর সেভেন সম্পূর্ণ সাহায্য করেছেন তাদের। তাই কোনো গোলমাল ছাড়াই কর অধিদপ্তরের অভিযান সম্পন্ন হয়।

Leave a Reply

%d bloggers like this: