ভারপ্রাপ্ত মহাসচিবকে তৃণমূল এনডিএম’র অভিনন্দন

নিউজগার্ডেন ডেস্ক, ২৮ ফেব্রুয়ারী ২০১৯ ইংরেজী, বৃহস্পতিবার: তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (তৃণমূল এনডিএম) এর নব নির্বাচিত ভারপ্রাপ্ত মহাসচিব ও স্থায়ী কমিটির সদস্য নুরুল ইসলাম চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (তৃণমূল এনডিএম) এর চেয়ারম্যান খোকন চৌধুরী ও তৃণমূল এনডিএম নেতৃবৃন্দ।
আজ বৃহস্পতিবার তৃণমূল এনডিএম যুগ্ম মহাসচিব এম এস চৌধুরী শুভ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ অভিনন্দন জানানো হয়। বিবৃতিতে বলা হয়, বিজ্ঞ রাজনীতিবিদ নুরুল ইসলাম চৌধুরী একজন অভিজ্ঞ রাজনীতিক। উন্নত বাংলাদেশ গড়ার জন্য আপনার নেতৃত্ব ও দূরদৃষ্টির ওপর বিশ্বাস থাকায় আপনাকে ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে নির্বাচিত করেছে। আমরা আপনার প্রজ্ঞা ও অভিজ্ঞতার বিষয়ে আত্মবিশ্বাসী যে, আপনি শান্তি, ঐক্য ও উন্নয়নের জন্য বাংলাদেশের জনগণের আকাংখা উপলব্ধি করে ভবিষ্যতেও এগিয়ে যাবেন। আপনি ভারপ্রাপ্ত মহাসচিব পদে নির্বাচিত হওয়ায় আমাদের পক্ষ থেকে আপনাকে আন্তরিক ও উষ্ণ অভিনন্দন জানাচ্ছি। বিজ্ঞ রাজনীতিবিদ নুরুল ইসলাম চৌধুরীকে গণতন্ত্র পূণরুদ্ধারের আন্দোলনের অগ্রনায়ক। দেশ ও গণতন্ত্রের স্বার্থে নীতি নৈতিকতার একজন মূর্ত প্রতীক। এমন একজন ত্যাগী ব্যক্তিকে তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (তৃণমূল এনডিএম) এর ভারপ্রাপ্ত মহাসচিব নির্বাচন করায় তাকে অভিনন্দন জানাচ্ছি।
নেতৃবৃন্দ আপনার নেতৃত্বে দেশের উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখবে বলে অভিমত ব্যক্ত করেন। নেতৃবৃন্দ সাথে সাথে তার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন। তৃণমূল এনডিএম নেতৃবৃন্দরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন। তারা হলেন, স্থায়ী কমিটির সদস্য এডভোকেট কায়ছারুল ইসলাম, আবদুল্লাহ বাগমার, ভাইস চেয়ারম্যান রাজ্জাকূল হায়দার, উপদেষ্টা মো. আলী মাস্টার, কাজী মো. শহীদুল ইসলাম, যুগ্ম মহাসচিব এম এস চৌধুরী শুভ, চট্টগ্রাম জেলা আহবায়ক নজরুল ইসলাম হায়দার, মো. কামাল উদ্দিন পারভেজ, মো. আলী আরিফ, সুভাষ বড়–য়া, মিজানুর রহমান, কামরুল হাসান, মো. রিপন হাসান, মো. মানিক, মো. হোসেন, মো. জসিম উদ্দিন, রফিকুল ইসলাম পারভেজ, শাহীন আলম, দিলীপ বড়–য়া, সুনীল চন্দ্র দাশ, বশির আহমদ, শিবু, অরুণ, জয়দেব, বকুল, মোবারক হোসেন, সিরাজুন নূর বেগম, জাকির হোসেন সেলিম, রায়হান, পারভেজ, মো. রাব্বি, শহীদ, মো. জনি, মো. আমান, হৃদয় প্রমুখ। উল্লেখ্য, গণমানুষের অধিকার আদায়ের লক্ষে গঠিত এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক দল তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন। আমরা লড়ছি গণমানুষের অধিকার আদায়সহ সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে। তৃণমূল এনডিএম তার জন্ম লগ্ন থেকে গণমানুষের অধিকার আদায়ের লক্ষ্যে আন্দোলন করছে। মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন হয়েছে এই দেশের মানুষের মৌলিক অধিকার নিশ্চিত ও জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য।

Leave a Reply

%d bloggers like this: