ভারতীয় বাংলা সিনেমায় অভিনয় করবে জয়া আহসান

নিউজগার্ডেন ডেস্ক, ৮ ফেব্র“য়ারী: সৃজিত মুখোপাধ্যায়ের রাজ কাহিনীর পর ফের একবার ভারতীয় বাংলা সিনেমায় অভিনয় করবেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান। অরিন্দম শীলের আগামী চলচ্চিত্র ‘ঈগলের চোখ’-য়ে নায়িকা চরিত্রে দেখা যাবে জয়াকে। ‘ঈগলের চোখ’ চলচ্চিত্রের মাধ্যমে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গোয়েন্দা চরিত্র শবর দাশগুপ্তকে ফের এক বার পর্দায় আনতে চলেছেন অরিন্দম।joya
নায়ক ‘বিষাণ’-এর উপর যৌন নিগ্রহ এবং অপরাধকে কেন্দ্র করে গড়ে উঠেছে এই সিনেমার গল্প। মুখ্য চরিত্র বিষাণের চরিত্রে দেখা যাবে নাট্যজগতের পরিচিত মুখ অনির্বাণকে। ‘দেবী সর্পমস্তা, ‘রাজা লিয়ার’, ‘অ্যান্টনি সৌদামিনী’-র মতো নাটকে অভিনয় করেন অনির্বাণ।
অনির্বাণের বিপরীতে অভিনয় করবেন জয়া। এই সিনেমায় তাঁর চরিত্রের নাম শিবাঙ্গী। নায়ক বিষাণের স্ত্রী হল শিবাঙ্গী। অরিন্দম শীলের চলচ্চিত্রে নতুন নন জয়া। এর আগে অরিন্দম পরিচালিত ‘আবর্ত’-তে টোটা রায়চৌধুরীর পাশে দেখা গিয়েছে জয়াকে। গোয়েন্দা শবর দাশগুপ্তের চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। জয়া এবং অনির্বাণের পাশাপাশি ‘ঈগলের চোখ’-এ দেখা যাবে পায়েল সরকার, গৌরব চক্রবর্তীকেও। এ মাসের শেষ সপ্তাহ থেকে শুরু হবে শুটিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*