ব্রিটিশ গায়ক জর্জ মাইকেল আর নেই

নিউজগার্ডেন ডেস্ক, ২৬ ডিসেম্বর, সোমবার: প্রখ্যাত ব্রিটিশ গায়ক জর্জ মাইকেল আর নেই। বিবিসি খবরে বলা হয়েছে, ৫৩ বছর বয়সে ইংল্যান্ডের অক্সফোর্ডশায়ারে নিজের বাসায় মৃত্যু হয় এই শিল্পীর। স্থানীয় সময় রবিবার রাত ১১টার দিকে তার মুখপাত্র এক বিবৃতিতে ‘কেয়ারলেস হুইস্পার’খ্যাত এই তারকার মৃত্যুর খবর নিশ্চিত করেন। পুলিশ বলেছে, এই মৃত্যুকে ঘিরে তারা সন্দেহজনক কোনো কিছু পায়নি।
১৯৮২ সালে সংগীতশিল্পী জর্জ মাইকেল ও অ্যান্ড্রু রিজলি গড়ে তুলেছিলেন ‘হোয়াম!’। ১৯৮৬ সালে হোয়াম ভেঙে যাওয়ার পর তিনি একক ক্যারিয়ার গড়ে তোলেন। সারাবিশ্বে তার অ্যালবামের ১০০ মিলিয়নের বেশি কপি বিক্রি হয়েছে।
অ্যান্ড্রু রিজলি বলেন, ‘আমার বন্ধুর মৃত্যুর খবরে আমির হৃদয় ভেঙে গিয়েছে।’
মৃত্যুর পর ওই বিবৃতিতে আরও বলা হয়, ‘অতি দুঃখের সঙ্গে আমার আমাদের প্রিয় বন্ধু, ভাই এবং ছেলের মৃত্যুর খবর নিশ্চিত করছি। তিনি নিজ বাড়িতেই ক্রিসমাসের অনুষ্ঠান শেষে শান্তির সঙ্গে মৃত্যুবরণ করেছেন। তার পরিবার এই মুহূর্তে খুব শোকাহত। তারা এর বেশি আর কোন মন্তব্য করতে রাজি নয়।’ টেমস ভ্যালি পুলশি এবং সাউথ সেন্ট্রাল অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে আসে। তারা জানায়, এই মুহূর্তে কিছুই ব্যাখ্যা করা না গেলেও, সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। এটি নিশ্চিত।

Leave a Reply

%d bloggers like this: