বেগম জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার: ডা. শাহাদাত হোসেন

নিউজগার্ডেন ডেস্ক, ১৪ মে ২০১৯, মঙ্গলবার: মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর চরম অমানবিক আচরণ করছে সরকার। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জিয়া পরিবার রাজনৈতিক প্রতিহিংসার শিকার। তিনি আজ বিকারে দলীয় কার্যালয় নাসিমন ভবনে কোতোয়ালী থানা বিএনপির উদ্যোগে আয়োজিত আগামী ১৬ই মে ইফতার মাহফিল উপলক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ডা. শাহাদাত হোসেন আরও বলেন, সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় বন্দি করে রেখেছে। এই পবিত্র রমজান মাসে এই দেশের বিবেকবান মানুষ মনে করছিল হিংসা- বিদ্বেষ, রাগ-ক্ষোভ, প্রতিহিংশা পরিহার করে সরকার বিএনপির চেয়াপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিবে। কিন্তু তা না করে একের পর এক ষড়যন্ত্র করছে।
প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর বলেন, কোন ষড়যন্ত্রই বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখতে পারবে না। এই দেশের জনগণ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কে মুক্তি করে আনবে।
এই সরকারকে একদিন না একদিন সকল অপকর্মের জবাব দিতে হবে জনগণের কাছে। তিনি আরো বলেন আগামী ১৬ই মে কোতোয়ালী থানা বিএনপি’র ইফতার মাহফিলে প্রতিটি ওয়ার্ড থেকে নেতামকর্মীদের উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।
কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক জাকির হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, আব্দুল মান্নান, আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা শামসুল হক, সাহেদ বক্স, কামরুল ইসলাম, শিহাব উদ্দীন মুবিন, আক্তার সওদাগর, আব্দুল বাতেন, এইচ এম রাশেদ খান, আলাউদ্দিন আলী নূর, এস এম মফিজ উল্লাহ, আলী আব্বাস খান, খন্দকার নুরুল ইসলাম, সাদিকুর রহমান রিপন, জসিম উদ্দিন, আবু ফয়েজ, নুর মোহসেন নূর, মাহাবুব রানা, দিদারুল আলম, কবি আল সিরাজী, আব্দুল গনি, আব্দু শুক্কুর, মো: আনোয়ার, আবুল কালাম, আব্দুল জলিল, মো: ইদ্রিছ, মেজবাহ উদ্দিন মিন্টু, নওশাদ রুমি, জ্যাকসন, সোনা মানিক, নাবিল, আরিফ প্রমুখ।

Leave a Reply

%d bloggers like this: