বেগম জিয়ার জন্য কারাগারে ব্যক্তিগত গৃহপরিচারিকা রাখতে দেওয়া হয়েছে: কাদের

নিউজগার্ডেন ডেস্ক, ২২ মে ২০১৮ ইংরেজী, মঙ্গলবার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, ‘ফখরুল ইসলাম আলমগীররা ইফতারের সময় রাজনৈতিক বিদ্বেষ ছড়ান ও প্রতিপক্ষকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে বক্তব্য দেন। তারা ইফতার নিয়েও রাজনীতি করেন। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী ইফতারের সময় কখনোই রাজনৈতিক বক্তব্য রাখেন না, এমন কি আমিও রাখি না। সোমবার সন্ধ্যায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এক ইফতার পার্টি থেকে বেরিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়াকে পরিত্যক্ত কারাগারে রাখা হয়েছে বিএনপির এমন অভিযোগের জবাবে সেতুমন্ত্রী বলেন, ‘বেগম জিয়া যেই জায়গাটায় আছেন, সেটা আমরা দেখেছি। তিনি একদম ফার্স্ট ক্লাস জায়গায় আছেন, যেখানে আমরাও ছিলাম না। জেল কোর্ট অনুযায়ী খালেদা জিয়ার যা যা প্রাপ্য সব কিছু করা হচ্ছে।
ওবায়দুল কাদের বলেন, সাবেক প্রধানমন্ত্রী বিধায় কারা নিয়ম ভেঙে খালেদা জিয়ার জন্য কারাগারে ব্যক্তিগত গৃহপরিচারিকা ও ব্যক্তিগত চিকিৎসক রাখতে দেওয়া হয়েছে। আমরা উনাকে অপমান করতে চাই না।
প্রসঙ্গত, রোববার তৃতীয় রোজায় কূটনীতিকদের সম্মানে দেয়া ইফতারে বিএনপি মহাসচিব বলেন, আজ বেগম জিয়া পরিত্যক্ত জেলখানার চার দেয়ালে মধ্যে কঠিন সময় অতিক্রান্ত করছেন। তাকে একটি মিথ্যা মামলায় বিনা দোষে কারাবন্দি করা হয়েছে, তিনি সুবিচার থেকে প্রতিনিয়ত বঞ্চিত হচ্ছেন। সূত্র: পরিবর্তন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*