বি.এস বয়েজ ক্লাবের মে দিবস উদযাপন

নিউজগার্ডেন ডেস্ক, ৯ মে ২০১৭, মঙ্গলবার: মহান মে দিবস উপলক্ষ্যে বি.এস বয়েজ ক্লাবের উদ্যোগে আলোচনা সভা ক্লাবের  সম্মানিত সভাপতি মোঃ দুলাল সওদাগরের সভাপতিত্বে ও ক্লাবের সম্মানিত সাধরণ সম্পাদক এম. এ হানিফের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ক্লাবের প্রধান উপদেষ্টা এম.আই চৌধুরী (মামুন)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক এ.টি.এম ফরিদুল আলম ও জাহাঙ্গীর আলম,প্রতিষ্ঠাতা সমন্বয়ক মোঃ জাকির,আরিফ, মহসিন,রফিক।অত্র ক্লাবের সিনিয়র সভাপতি মোঃ আবু সাইদ ও মোঃ সোহেল।
অত্র সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর শাকুর, অর্থ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন ও লিটন শওকত। এতে আরো উপস্থিত ছিলেন, আমিরুল ইসলাম মোল্লা, মোঃ ইউসুপ, মোঃ আব্দুল্লাহ (মানিক), জাকির হোসেন, মোঃ ফারুক মিয়া, মোঃ ফারুক হোসেন, মোঃ জহির প্রমুখ।
এসময় প্রধান অতিথি এম.আই চৌধুরী (মামুন) তাঁর বক্তব্য বলেন, শ্রমিকদের বেতন কাঠামো আজো মানউন্নিত জীবন যাপনের দ্বারে কাছেও নেই অর্থৎ একটা পরিবারের যেখানে নুন্যতম মাসিক খরচ ২০  হাজার টাকা সেখানে শ্রমীকদের নুন্যতম বেতন তিন থেকে সাত হাজার টাকা। আমি সর্বস্থরের শ্রমীদের বেতন নুন্যতম দশ হাজার টাকা নির্ধারনের জোড় দাবি জানাই। একই সাথে শ্রমিকদের জন্য পৃথক বাসস্থান নির্মাণে সরকারের সর্বাত্তক সহযোগীতা কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*