বিবাহিত পুরুষের পানে হাত বাড়ায় মেয়েরা জেনে-শুনে

নিউজগার্ডেন ডেস্ক, ২২ জুলাই ২০১৭, শনিবার: তারকা জুটি তাহসান-মিথিলার বিচ্ছেদ নিয়ে আলোচনা চলছে মিডিয়াপাড়ায়। অনেকেই এ বিচ্ছেদ নিয়ে ফেসবুকে লিখছেন। সংগীতশিল্পী ও অভিনেত্রী আরজুমান্দ আরা বকুল এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসটি তুলে ধরা হলো:
প্রসঙ্গ : তাহসান মিথিলা। ঘটনা আর কিউট-সুইট নয়। অঘটন বিচ্ছেদ। মাত্র ১১ বছরের সুখের সংসার। তাইত! যারা বলছেন, মিডিয়ার মানুষ এমনি তাদের জন্য আমার এই লেখা। এইত সেদিন মেয়েরা সব মিথিলা হব। তাহলে তাহসানকে পাব। আদিখ্যেতা দেখতাম আর হাসতাম। কী অবলীলায় আমাদের মেয়েরা জেনে শুনে বিবাহিত পুরুষের পানে হাত বাড়ায়। নির্লজ্জ আর কাকে বলে।
বরং এখন খুশি হয়ে একটা লাফ দিক তাহসান ভক্ত মিথিলা ভক্তরা। কারন, এখন তারা সিংগেল। আরে ভাই এই মিডিয়ার নায়ক রাজ রাজ্জাক বিয়ের ৫০ অতিক্রম করেছেন, শাবানা ম্যাডাম, (৫০ এর কাছা কাছি) লায়লা হাসান, হাসান ইমাম, বুলবুল আহমেদ আমৃত্যু, শিল্পী মুস্তাফা মনোয়ার, মেরী মনোয়ার, আব্দুল্লাহ আবু সাঈদ, রওশন আরা সাঈদ, এমন আরো অনেক নাম লিখে শেষ করা যাবে না। কই তাদের কে কতবার সাধুবাদ জানিয়েছেন, যে এদের আপনি মুর্দাবাদ জানাচ্ছেন।
আরে ভাই মিডিয়ার বাইরে এমন অনেক বিচ্ছেদ আমার চোখের সামনে ঘটছে যাদের বিয়ের বয়স ২৬ পার হয়েছে। ৪০ বছর পর ডিভোর্স দিয়েছে। কোনটা মধ্যস্থতা করে দিতে পারছি কোনটা ঝঞ্জাট ছাড়াই হাসি মুখে আলাদা করে দিচ্ছি। তিক্ততার চেয়ে দুরত্ব অনেক ভাল।
আরে ভাই একবার ভাবুন, দুজন মানুষ ভালবেসে একসময় ব্যকুল হয়। সেই দুজনেই আবার কী কারণে আলাদা হওয়ার জন্য আকুল হয় তার মূল উদঘাটন করুন। সেখানে জল সিঞ্চন করুন। তবে আর এমন হা হুতাশ করে গলা শুকাতে হবেনা।
আর একটি কথা ঘরের খেয়ে আর কত বোনের মোষ তাড়াবেন! আর নয়ত এসব নাটক ফাটক টিভি ফিল্ম দেখা ছেড়ে দিন। তাহলে অনেক কিছুই আর দেখতে হবে না। ইচ্ছামতো মাথায় তুলবেন ইচ্ছামত নামাবেন- তা হবে না। ভেবে দেখুন, তারাও মানুষ। তারা কিন্তু আপনার হাড়ির খবর নিয়ে মাতামাতি করে না। বরং, আপনাকে বিনোদন দিয়ে, নিজে অনেক সময় খালি হাতে ক্লান্তি সাথে করে ঘরে ফেরে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*