বিদ্যুৎকেন্দ্র হবে নরসিংদীতে: নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন

নিউজগার্ডেন ডেস্ক, ১১ জানুয়ারী ২০১৯ ইংরেজী, শুক্রবার: নরসিংদীতে সার কারখানা ও তাপ বিদ্যুৎ কেন্দ্রসহ সরকারের বেশ কিছু শিল্পকারখানা করার পরিকল্পনার কথা জানিয়েছেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। নরসিংদী-৪ আসনের এই সংসদ সদস্য বলেছেন, তার প্রধান লক্ষ্য থাকবে এলাকার কর্মসংস্থান তৈরি। শুক্রবার দুপুরে নরসিংদী সার্কিট হাউজে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া জানাতে গিয়ে এই মন্তব্য করেন আওয়ামী লীগের প্রবীণ এই নেতা।
নিজ নির্বাচনী এলাকা ছাড়াও গোটা জেলা নিয়েই বিস্তারিত পরিকল্পনার কথা জানান হুমায়ুন। বলেন, ‘এলাকায় কর্মসংস্থানের লক্ষে কাজ করে যাব। … জাতি আমাদের রায় দিয়েছে উন্নয়নের পক্ষে। এটাকে এগিয়ে নিয়ে যাওয়া ও বাস্তবায়ন করাই প্রধান লক্ষ্য থাকবে।’
এর আগে মন্ত্রী সার্কিট হাউজে পৌছালে তাকে গার্ড অব অনার দেওয়া হয়। এ সময় নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ এবং আওয়ামী লীগের নেতা-কর্মীরা মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।
আওয়ামী লীগের প্রধান রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী বিএনপিকে নিয়েও কথা বলেন হুমায়ুন। বলেন, বিএনপিকে একটি আওয়ামী লীগবিরোধী প্ল্যাটফর্ম। এটা কোনো রাজনৈতিক দল নয়। তারা একেক সময় একেকভাবে আবির্ভূত হয় শুধুমাত্র আওয়ামী লীগের বিরোধিতার জন্য। তারা জনবিচ্ছিন্ন হয়ে যাবে।

Leave a Reply

%d bloggers like this: