বিচারপ্রতিদের বিতর্ক দেশের জন্য অশনি সংকেত: চান্দগাঁও জামায়াত

নিউজগার্ডেন ডেস্ক, ১২ ফেব্র“য়ারী: বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাও থানার নেতৃবৃন্দ দেশের সর্বোচ্চ আদালতের বিচারপতিদের নানা মন্তব্য ও তাদের নিয়ে সংসদের ভিতরে বাইরের নানা বিতর্কের প্রসঙ্গ উল্লেখ করে বলে বলেন, এই বিতর্কে দেশের বিচার ব্যবস্থার এক নেতিবাচক চিত্র ফুটে উঠেছে।ji যা দেশের জন্য অশনিসংকত। নেতৃবৃন্দ বলেন, ইতোমধ্যে বিতর্কিত বিচারের মাধ্যমে জামায়াত নেতৃবৃন্দের ফাঁসির রায় প্রদান ও তরিঘড়ি করে কয়েকজনের রায় বাস্তবায়ন করা হয়েছে। নেতৃবৃন্দ আরো বলেন, বিরোধীদল ধ্বংস করে একদলীয় শাসন কায়েম করতেই সরকার দেশের বিচার ব্যবস্থা, সংবিধান, নির্বাচন ব্যবস্থা সবকিছুই দলীয় করণের মাধ্যমে অন্ধকারে ঠিলে দিচ্ছে। নেতৃবৃন্দ বলেন, দলীয় করন বন্ধ ও সকল প্রকার নিয়োগের ক্ষেত্রে ভারসাম্য স্থাপিত না হলে দেশ চরম ক্ষতির মধ্যে নিমজ্জিত হতে পারে।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর, খ্যাতিমান আলেমে দ্বীন, বরেণ্য ইসলামী চিন্তাবিদ, ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ও বিশ্ব ইসলামী আন্দোলনের পুরোধা মাওলানা মতিউর রহমান নিজামীসহ জামায়াত নেতৃবৃন্দের মিথ্যামামলা প্রত্যাহার করে অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবী করেছে চান্দগাঁও থানা জামায়াত নেতৃবৃন্দ।
১১ ফেব্র“য়ারী চান্দগাঁও থানা জামায়াতের মাসিক ওয়ার্ড সভাপতি বৈঠক জামায়াত নেতা আবু জাওয়াদের সবাপতিত্বে অনুষ্ঠিত হয়। বৈঠকে অন্যান্যের মধ্যে সর্বজনাব আবু এস. আফরিন, এম. ও. গনি, এম.নুরশেদ, খোরশেদ প্রমূখ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*