বিএমএ’র রাষ্ট্রপতি কুচকাওয়াজে অংশ নিতে চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজগার্ডেন ডেস্ক, ২৭ ডিসেম্বর ২০১৭, বুধবার: বাংলাদেশ মিলিটারি একাডেমি (বিএমএ)’র রাষ্ট্রপতি কুচকাওয়াজে অংশ নিতে চট্টগ্রামের সীতাকুণ্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা থেকে বিশেষ হেলিকপ্টারযোগে বুধবার (২৭ ডিসেম্বর) বেলা ১১টা ৫ মিনিটে বিএমএতে এসে পৌঁছান তিনি।
প্রধানমন্ত্রী সেনাবাহিনীর ৭৫তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্সের অফিসার ক্যাডেটদের কমিশনপ্রাপ্তি উপলক্ষ্যে আয়োজিত রাষ্ট্রপতি প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করবেন।
চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মশিউদ্দৌলা রেজা বলেন, প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার ১১টা ৫ মিনিটে বিএমএতে সরাসরি অবতরণ করেছে। এরপর প্রধানমন্ত্রী নির্ধারিত কর্মসূচিতে যোগ দিয়েছেন।
এর আগে ২৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌবাহিনীর একটি অনুষ্ঠানে অংশ নিতে চট্টগ্রাম এসেছিলেন। ওইদিন তিনি চট্টগ্রামের বাংলাদেশ নেভাল একাডেমিতে রাষ্ট্রপতি কুচকাওয়াজ মিডশিপম্যান-২০১৫ পরিদর্শন এবং বঙ্গবন্ধু কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণ দেন।
শেখ হাসিনা বলেছিলেন, ‘বাংলাদেশ নৌবাহিনীকে ধীরে ধীরে “বায়ার নেভি’’ থেকে ‘বিল্ডার নেভি’’তে পরিণত করা হবে এবং একদিন আমরা যুদ্ধজাহাজ রপ্তানি করব ইনশা আল্লাহ।’ সূত্র- পরিবর্তন, বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*