বিএফইউজের সভাপতি শওকত মাহমুদ, আব্দুল্লাহ মহাসচিব

নিউজগার্ডেন ডেস্ক, ২৮ ডিসেম্বর: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বিএফইউজের আবারো সভাপতি নির্বাচিত হয়েছেন শওকত মাহমুদ। আর মহাসচিব নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহ (আমার দেশ)। রবিবার দুপুর থেকে রাজধানীর বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে এই সাংবাদিক সংগঠনটির কাউন্সিল হয়। বিএফইউজ-এর সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শামশুদ্দিন হারুন (চট্টগ্রাম), মুনশি আব্দুল মান্নান (ইনকিলাব) ও রেজাউল করিম রাজু (রাজশাহী)। সহকারী মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন মুহাম্মদ মুদাব্বের হোসেন (ঢাকা), মুহাম্মদ শাহনেওয়াজ (চট্টগ্রাম) ও নূরুল ইসলাম (যশোর)।shawkat-mahmud
নির্বাহী পরিষদের অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন, তারা হলেন- ওবাদুর রহমান শাহীন (কোষাদক্ষ), মুহাম্মদ শহিদুল ইসলাম (সংগ্রাম, সাংগঠনিক সম্পাদক), আবু ইউসুফ (সংগ্রাম, দপ্তর সম্পাদক), জাকির হোসেন (প্রচার সম্পাদক)।
নির্বাহী সদস্য হলেন- এহতেশামুল হক শাওন (খুলনা), কামার ফরিদ (ঢাকা), সৈয়দ ফজলে রাব্বি ডলার (বগুড়া), আসাদুজ্জামান আসাদ (ঢাকা), শফিউল আলম দোলন (ঢাকা), জাহিদুল ইসলাম কচি (চট্টগ্রাম) ও মুহাম্মদ হায়দার আলি (কুষ্টিয়া)। সারাদেশের ১৯৭ জন ভোটারের মধ্যে ১৭৩ জন ভোট প্রদান করেন।
উল্লেখ্য, গত ১৮ আগস্ট শওকত মাহমুদকে আটক করে গোয়েন্দা পুলিশ। বর্তমানে তিনি কারাগারেই আছেন। সূত্র: ঢাকাটাইমস

Leave a Reply

%d bloggers like this: