বিএনপির নওগাঁয় জেলা কমিটি গঠিত

নিউজগার্ডেন ডেস্ক, ৬ জানুয়ারী, ২০১৭, শুক্রবার: নওগাঁয় জেলা বিএনপির নাজমুল হক সনিকে সভাপতি ও জাহিদুল ইসলাম ধলুকে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত প্রেরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানানো হয়েছে।
জানা গেছে, সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক নান্নু, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম টুকু এবং মামুনুর রহমান রিপনকে সাংগঠনিক সম্পাদক করে নওগাঁ জেলা বিএনপির ৩০ সদস্য বিশিষ্ট (আংশিক) পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। দলের চেয়ারপারসনের নির্দেশক্রমে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অনুমোদন করেন।
নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, দল যেটা দিয়েছে সেটাকে মেনে নিতে হবে এটাই বড় কথা। দলকে ভালবেসে নেত্রী নওগাঁর জন্য যেটা উপহার দিয়েছে এটাই অনেক কিছু। যদি ভালভাবে সংগঠনটি সংঘটিত করে পরিচালনা করে তাহলে খুবই ভাল হবে। আর যদি এ নিয়ে প্রতিহিংসায় জ্বলে, যেটা চেয়েছিলাম সেটা পেলাম না তাহলে খারাপ অবস্থা হবে। আর দলের স্বার্থে যদি চিন্তা ভাবনা করে তাহলে এ কমিটি অনেক ভাল হয়েছে। তবে তালিকায় কোন কোন নেতাকর্মীদের নাম রয়েছে তা নিয়ে দুশ্চিন্তায় আছেন অনেকে। এছাড়া এ কমিটি নিয়ে দলের অন্য নেতাকর্মীদের মধ্যে তেমন কোন প্রতিক্রিয়া দেখা যায়নি।
সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু কমিটি গঠনের বিষয় নিশ্চিত করে বলেন, আগামী পরশু সংবাদ সম্মেলনের মাধ্যমে সবাইকে জানানো হবে।
কেন্দ্রীয় বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সাবেক সভাপতি শামছুজ্জোহা খান বলেন, যেহেতু কমিটি গঠনের তালিকায় অন্য নেতাকর্মীদের নাম এখনও প্রকাশ করা হয়নি বিধায় পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ না হওয়া পর্যন্ত কোনো মন্তব্য করা ঠিক হবে না।
নতুন কমিটির সভাপতি নাজমুল হক সনি বলেন, নওগাঁর বিএনপির ইতিহাসে খুব ভাল একটা সিদ্ধান্ত ও ভাল কমিটি গঠিত হয়েছে। নিঃসন্দেহে এ কমিটির নেতৃবৃন্দের নেতৃত্বে জেলায় বিএনপির সাংগঠনিক তৎপরতা ভাল হবে। সাধারণ নেতাকর্মীরা এ কমিটি নিয়ে এখন উৎফুল। সাধারণ নেতাকর্মীরা যেটা চেয়েছিল ঠিক সেটারই বর্হি প্রকাশ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*