বায়েজিদ থানার কমিটি গঠনকল্পে যুবদলের কর্মী সমাবেশ

নিউজগার্ডেন ডেস্ক, ০৮ জুলাই ২০১৯, সোমবার জাতীয়তাবাদী যুবদল বায়েজিদ থানার কমিটি গঠনকল্পে সাবের আহমদ টারজনের সভাপতিত্বে ও মো. ইসমাইলের পরিচালনা গত ৬ জুলাই বিকাল ৩ টায় জালালাবাদ বটতলী এলাকায় বায়েজিদ থানা যুবদলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় ৩ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি তথাকথিত বায়েজিদ থানার যুবদলের কমিটি ঘোষণার সংবাদে বিষ্ময় প্রকাশ করে নেতৃবৃন্দ বলেন ঘোষিত কমিটির সাথে তৃণমূলের নেতাকর্মীদের সাথে ন্যূনতম সম্পর্কই নেই তাই এই কমিটিকে ঘৃণাভরে প্রত্যাক্ষাণ করেছেন। কারণ ঐ কমিটিতে আন্দোলন সংগ্রামে পরীক্ষিত নেতা কর্মীদের বাদ দিয়ে অনৈতিক কর্মকান্ডে আর্থিক সুবিধার বিনিময়ে পদ-পদবী বিক্রি করা হয়েছে। দলের সাথে ন্যূনতম সম্পর্কহীন ব্যক্তি ও অনৈতিক কর্মকান্ডে জড়িত যুবলীগের অনেককেই গুরত্বপূর্ণ পদে পদায়ন করা হয়েছে। এই কমিটি যুবদলকে ধ্বংস করার ষড়যন্ত্রের অংশ। এমতাবস্থায় বায়েজিদ থানার যুবদলকে রক্ষার স্বার্থে সর্ব সম্মতিক্রমে সাবের আহমদ টারজেনকে আহবায়ক ও মো. ইসমাইলকে সদস্য সচিব করে ৫১ সদস্যবিশিষ্ট থানা কমিটি গঠন করা হয়।
সভায় আরো বক্তব্য রাখেন যুবদল নেতা এম আর খান ফারুক, সোলায়মান বাদশা, মো. আবুল কায়েস, আবদুল আলিম, মো. শাহেদ, মো. আবদুর রহিম, আ.জ.ম নাজের, শাহাজাহান উদ্দিন লিটন, মো. রুবেল, আবদুল কাদের, নুরুল ইসলাম, মাহবুব আলম শেখ, আমিন উল্লাহ, মো. আলমগীর, মো. আজম উদ্দিন, মো. রবিউল হোসেন রবি, মো. দস্তগীর, হারুনুর রশিদ মনি, নুরুল ইসলাম (২), মো. ইলিয়াছ, নেজাম উদ্দিন, আবুল কালাম আবু, মো. ফিরোজ, সুজন মাহমুদ, মো. আলাউদ্দিন। এতে আরো উপস্থিত ছিলেন হাজী মো. দিদারুল আলম, নেজাম উদ্দিন খোকন, ফরিদুল আলম, মো. ইসলাম, ইব্রাহিম হোসেন পুতুল, সুমন মজুমদার, মো. ওসমান, সাইদুল ইসলাম সাব্বির, মো. মোরশেদ আলম, আবদুল হান্নান রানা, এস এম রানা, মো. মহিউদ্দিন নিজামী, মো. রাশেদ, আবু ছিদ্দিক রুবেল, মো. সাব্বির, মো. হারিছ, ওহিদুল আলম বাবলু, মো. আবদুল খালেক, মো. দেলায়ার, মো. নুরুদ্দিন, সালাহ উদ্দিন কাদের, বাহারুল ইসলাম, মো. দুলাল, ইমরান মুন্না, মো. হারুন, মো. এয়াকুব, কফিল উদ্দিন, লিমন, এরশাদ তালুকদার, মো. তুহিন, মাহমুদ হোসেন, মো. রুমান, মো. নাছের তালুকদার, মো. পারভেজ, মো. আলমগীর।
এমতাবস্থায় আগামী কয়েকদিনের মধ্যে ওয়ার্ড কমিটি গঠন করা হবে বলে নেতৃবৃন্দ ঘোষণা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*