বাকলিয়া উচ্চ বিদ্যালয়ে মিলাদুন্নবী (স:) মাহফিল অনুষ্ঠিত

নিউজগার্ডেন ডেস্ক, ২৫ ডিসেম্বর ২০১৭, সোমবার: চান্দগাঁও থানাধীন বাকলিয়া উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষ্যে এক মাহফিল বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাকের হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মাওলানা আনোয়ার হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি বিশিষ্ট শিল্পপতি এমইবি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালন আলহাজ্ব শামসুল আলম। প্রধান আলোচক ছিলেন মাজার গেইট বায়তুশ শরফ মসজিদের খতিব মাওলানা হারুনুর রশীদ। মাহফিলে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মুহাম্মদ আলমগীর, মুহাম্মদ ইলিয়াছ, মুহাম্মদ নুরুল আমিন, নুরুল আবছর, মিসেস বদরুন্নেছা বেগম ও মুহাম্মদ এনাম প্রমুখ।
মাহফিলে মহানবী হযরত মুহাম্মদ (স;) এর আগমন ও তার জীবনী এবং আল্লাহ তায়ালার নৈকট্য লাভের করণীয় বিষয়ে আলোচনা করা হয়। আরো বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক মুহাম্মদ খোরশেদ আলী ও সৈয়দ নূর প্রমুখ।
প্রধান অতিথি শামসুল আলম বলেন, মানুষ যদি প্রত্যেকে নিজেদের ধর্মকে যথাযথ অনুধাবন করে তাহলে সমাজে ও পরিবারে অশান্তি থাকবে না। যার যে ধর্ম সে সে ধর্ম পালন এবং শিক্ষা প্রদান করা শিক্ষক ও পিতা মাতার নৈতিক দায়িত্ব। তিনি বলেন রাসুলে করীম (স:) ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*