বাংলাদেশি মুদ্রায় ১১-১২ কোটি টাকা বেতন ভারতীয় কোচ রবি শাস্ত্রীর

নিউজগার্ডেন ডেস্ক, ৯ সেপ্টেম্বর ২০১৯ ইংরেজী, সোমবার: টম মুডি, মাইক হেসনের মতো হাইপ্রোফাইল বিদেশি কোচকে পেছনে ফেলে আবারও ভারতের হেড কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন রবি শাস্ত্রী। শুধু দায়িত্ব পাওয়াই নয়, এবারের মেয়াদে তার বেতনও আগের চেয়ে বেশি। ভারতের কোচ হিসেবে রবি শাস্ত্রী কত পাবেন, শুনলে অনেকের চোখ কপালে উঠতে পারে। বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেট বোর্ডের হেড কোচ তিনি, বেতন তো তেমনই হবে!
নতুন চুক্তিতে রবি শাস্ত্রীর বেতন ২০ শতাংশর মতো বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে। আগে তিনি পেতেন বছরে ৮ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ছিল প্রায় সাড়ে ৯ কোটি টাকা।


৮ কোটি থেকে বেড়ে এখন থেকে বছরে সাড়ে ৯ কোটি থেকে ১০ কোটি রুপি বেতন পাবেন শাস্ত্রী। বাংলাদেশি মুদ্রায় যা কি না ১১-১২ কোটি টাকার মতো।
বেতন বাড়ছে ভারতীয় দলের অন্য সাপোর্ট স্টাফদেরও। বোলিং কোচ ভরত অরুণ পাবেন বছরে সাড়ে ৩ কোটি রুপি। একই পরিমাণ বেতন পাবেন ফিল্ডিং কোচ আর শ্রীধরও।
আর সঞ্জয় ব্যাঙ্গারের জায়গায় ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ পাওয়া বিক্রম রাথোর পাবেন আড়াই থেকে সাড়ে ৩ কোটি রুপি। আর চুক্তি কার্যকর হয়ে গেছে চলতি সেপ্টেম্বর মাসের ১ তারিখ থেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*