বলিউড অভিনেত্রী সানি লিওন মা হয়েছেন

নিউজগার্ডেন ডেস্ক, ২১ জুলাই ২০১৭, শুক্রবার: মা হয়েছেন জনপ্রিয় ও আলোচিত বলিউড অভিনেত্রী সানি লিওন। এমন খবরে বিস্মিত হতে পারেন সানি ভক্তরা। ভাবতে পারেন- মাথা খারাপ হলো কি না। তাদের বিস্ময় কাটানোর জন্য বলছি, সত্যি মা হয়েছেন সানি লিওন। তবে এ সন্তানকে গর্ভে ধরেননি তিনি। ২১ মাসের এক কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন সানি-ড্যানিয়েল দম্পতি।
বছর দুই আগে একটি অনাথ আশ্রমে সন্তান দত্তকের জন্য আবেদন করেছিলেন সানি ও ড্যানিয়েল। অবশেষে একটু দেরিতে হলেও মহারাষ্ট্রের লাটুরের ঐ অনাথ আশ্রম থেকে একটি কন্যা সন্তান পেয়ে মা হওয়ার স্বপ্ন পূরণ হলো সানির।
সদ্যপ্রাপ্ত কন্যা সন্তানের নাম নিশা কৌর ওয়েবার রেখেছেন সানি ও ড্যানিয়েল। কারণ, সানি লিওনের আসল নাম করণজিত কৌর ভোরা। যদিও ছেলে কিংবা মেয়ে হোক তার নাম ‘পাঞ্জাবি’ রাখতে চেয়েছিলেন আলোচিত এ দম্পতি।
এর আগে একটি ইংলিশ দৈনিক আয়োজিত ফেসবুক লাইভে নিজের মা হওয়ার সম্ভাবণা নেই বলে জানিয়েছিলেন নামকরা পর্ন তারকা থেকে বলিউডে প্রতিষ্ঠা পাওয়া সানি লিওন। তবে ঠিক কী কারণে মা হতে পারবেন না তা স্পষ্ট করে জানাননি তিনি। সেই থেকেই সন্তান দত্তক নেয়ার চিন্তা মাথায় আসে সানি ও ড্যানিয়েলের। অবশেষে সন্তান পেয়ে বেশ উচ্ছ্বসিত এ দম্পতি।
২০১২ সালে পুজা ভাটের ‘জিসম-টু’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে কানাডার শিখ পরিবারের মেয়ে করণজিত ওরফে সানি লিওনের। সেই থেকে বিশ্বের সেরা ১০ পর্ন তারকার একজন সানি হয়ে যান সাবেক। এর পর ‘মাস্তিজাদে’ ও ‘এক পেহলি লিলা’ ছাড়াও আরও কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি।

Leave a Reply

%d bloggers like this: