বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য পুনরায় আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে: মুজিবুর রহমান

নিউজগার্ডেন ডেস্ক, ১০ জুলাই ২০১৭, সোমবার: তরুণ রাজনীতিবিদ, চট্টগ্রাম-৮ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী, সানোয়ারা গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মুজিবুর রহমান বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য পুনরায় আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। চট্টগ্রামের উন্নয়নের জন্য বর্তমান সরকার স্মরণকালের সর্বোচ্চ বরাদ্দ দিয়েছে। উন্নয়নকাজ চলাকালীন সময়ে জনগণের কিছু ভোগান্তির সম্মুখীন হতে হচ্ছে। আশা করি উন্নয়ন কাজ সমাপ্ত হলে আর কিছু প্রকল্প বাস্তবায়িত হলে জনগণ সুফল পাবে। সকল ক্ষমতার উৎস জনগণ। আমরা সাধারণ জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করব। আগামীতে সুযোগ পেলে মানুষের আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়নে কাজ করে যাবো। তিনি গতকাল গরীব-দুস্থ মানুষের মাঝে প্রায় ছয় লক্ষ টাকার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে উপরোক্ত কথা বলেন।
৪ নং চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন খালেদের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ৩নং পাঁচলাইশ ওয়ার্ড কাউন্সিলর কফিল উদ্দিন খান, ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর মোবারক আলী। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা নাজমুল হক নজু, আনিসুর রহমান, যুবলীগ নেতা নিজাম উদ্দিন, ওয়াহিদুল আলম, নাইমুল ইসলাম, ফজলুল হক, ইকবাল হোসেন প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি মুজিবুর রহমান বলেন, সাধারণ মানুষের পাশে বাবার মত থাকতে চাই। বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শ ধারণ করে মানুষের কল্যাণে কাজ করব। সভাপতির ভাষণে ৪নং চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ বলেন, চান্দগাঁও-বোয়ালখালীর জন্য প্রবাসী কল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি’র অনেক অবদান রয়েছে। বিএসসি পরিবার থেকে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে চট্টগ্রাম-৮ আসনে মুজিবুর রহমানকে নমিনেশন দিয়ে সেই অবদানের স্বীকৃতি দেয়া হউক।
বিশেষ অতিথি ৩নং পাঁচলাইশ ওয়ার্ড কাউন্সিলর কফিল উদ্দিন খান বলেন, চান্দগাঁও বোয়ালখালীর উন্নয়নে নুরুল ইসলাম বিএসসি অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। বিশেষত শিক্ষা বিস্তারে তাঁর ভূমিকা অনস্বীকার্য এবং তাঁর ছেলে মুজিবুর রহমান একই ধারা অব্যাহত রাখবেন বলে আশা প্রকাশ করি। ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর মোবারক আলী বলেন, সাধারণ মানুষের কল্যাণে তরুণ রাজনীতিবিদ মুজিবুর রহমানের নিরলস প্রচেষ্টা প্রশংসার যোগ্য। অনুষ্ঠানে ৪০ জন গরীব-দুস্থ মানুষের মাঝে জনপ্রতি ১২ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*