বছরজুড়েই আলোচিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া

নিউজগার্ডেন ডেস্ক, ২৫ ডিসেম্বর ২০১৭, সোমবার: কথায় আছে, সব ভালো যার, শেষ ভালোও তার- এই কথাটি যেন পুরোপুরি মিলে গেছে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার ক্ষেত্রে। বছরজুড়েই আলোকিত এবং আলোচিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে দ্যূতি ছড়ানোর পাশাপাশি বিশ্বের ক্ষমতাধর ১০০ নারীর তালিকায় স্থান অর্জন করা, ক্যারিয়ারে একের পর এক অ্যাওয়ার্ড যোগ করা, সর্বশেষ মাদার তেরেসা অ্যাওয়ার্ড হাতিয়ে নেয়া, এক মিনিটে ১কোটি পারিশ্রমিক দাবি করা, জনসচেতনতামূলক কর্মকান্ডে সুনাম কুড়ানো- সবমিলিয়ে বছরজুড়েই আলোচনায় ছিলেন প্রিয়াঙ্কা। আর প্রিয়াঙ্কা চোপড়াও ২০১৭ সালকে ক্যারিয়ারের সেরা সফল বছর বলে মন্তব্য করেছেন।
সর্বশেষ খবর হলো, চলতি বছরের শুরুর দিকে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, ফের কলেজে ফিরে পছন্দের একটি বিষয়ে স্নাতক ডিগ্রি নিতে চান তিনি। বছরের একেবারে শেষে প্রান্তে এসে সেই স্বপ্নও পূরণ হলো তার। গতকাল রোববার ভারতের উত্তর প্রদেশে অবস্থিত বেরেলি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে সম্মান সূচক ডক্টরেট ডিগ্রি পেলেন তিনি।
জানা গেছে, বর্তমানে ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে নিরলস দায়িত্ব পালন করা এবং বিভিন্ন জনহিতৈষী কাজের সঙ্গে নিজেকে নিয়োজিত রেখে লাখো নারীর অনুপ্রেরণা জোগানোর জন্যই তাকে এ সম্মাননা প্রদান করা হলো। আর এ কারণে ২০১৭ সালটি স্মরণীয় হয়ে থাকবে বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*