ফের হারল সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স

নিউজগার্ডেন ডেস্ক, ২০ মে: ফের হারল সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স। বৃহস্পতিবার রাতে গুজরাট লায়ন্সের মুখোমুখি হয় কলকাতা। টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে যথারীতি ৮ উইকেট হারিয়ে তাদের ঝুলিতে সংগ্রহ হয় মাত্র ১২৪ রান। ব্যাট হাতে knightইউসুফ পাঠান সর্বোচ্চ ৩৬ রান করেন। ২৫ রান আসে উথাপ্পার ব্যাট থেকে। বল হাতে কলকাতার রাজপুত, নারিন ও মর্কেল ১টি করে উইকেট নেন। অবাক করা ব্যাপার হলো- এ ম্যাচে ব্যাটে সুবিধা করতে না পারা সাকিবকে কোনও বলই করতে দেননি গাম্ভীর। কিন্তু কেন দেননি-তার কোন ব্যাখ্যা পাওয়া না গেলেও সাকিবভক্তরা যে ক্ষুব্ধ হয়েছেন, তা সহজেই অনুমেয়।
জবাবে, সুরেশ রায়নার ব্যাটিং দৃঢ়তায় ১২৪ রান মামুলি ব্যাপার হয়ে দাঁড়ায় লায়ন্সদের কাছে। ফলে ৩৯ বল হাতে রেখেই ৪ উইকেটের জয় তুলে নেয় গুজরাট। ব্যাট হাতে অধিনায়ক সুরেশ রায়না ৩৬ বলে ৭ চার ও ১ ছক্কায় ৫৩ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন। দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান করেন অ্যারন ফিঞ্চ। ৪ ওভারে ৮ রান দিয়ে ৪ উইকেট শিকার করা ডোয়াইন স্মিথ ম্যাচসেরা নির্বাচিত হন।
এ জয়ের ফলে ১৩ ম্যাচের ৮টিতে জিতে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে রায়নার দল। অন্যদিকে ১৩ ম্যাচের ৭টিতে জয় নিয়ে চতুর্থ স্থানে নেমে গেছে কলকাতা নাইট রাইডার্স।
এর আগে কলকাতা নাইট রাইডার্স প্রথমবার গুজরাট লায়ন্সের মুখোমুখি হয় চলতি মাসের ৮ তারিখ। সেবারও টস হেরেছিলেন গৌতম গম্ভীর। টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫৮ রান করেছিল নাইট রাইডার্স। জবাবে ১২ বল হাতে রেখে ৫ উইকেটে জিতে যায় গুজরাট।

Leave a Reply

%d bloggers like this: