ফের বিয়ে করলেন কণ্ঠশিল্পী শাকিলা

নিউজগার্ডেন ডেস্ক, ২৫ ডিসেম্বর: আবারও বিয়ের পিঁড়িতে বসলেন কণ্ঠশিল্পী শাকিলা। জীবনসঙ্গী হলেন রবি শর্মা। ঘরোয়াভাবে তারা বিয়ে করেছেন বেশ আগে। তবে আনুষ্ঠানিকভাবে এই প্রথম গণমাধ্যমে খবরটি জানালেন শাকিলা। আড়াই বছর আগে দুজনার পরিচয়। তবে পরিণয় ঘটে এ বছরই। রবি তড়িৎ প্রকৌশলী হলেও তিনি এখন করপোরেট জগতের মানুষ। তবে তার বড় পরিচয়, তিনি একজন কবি। নিয়মিত কবিতা লেখেন।sakila
কিছুদিন আগে ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান টাইমস মিউজিক থেকে মুনলাইট হুইসপার নামে তার লেখা গানের একটি অ্যালবাম বেরিয়েছে। মুম্বাইয়ে অনুষ্ঠিত এই অ্যালবামটির প্রকাশনা উৎসবে উপস্থিত ছিলেন শাকিলা।
শাকিলা প্রসঙ্গে রবি বলেন, ওর সঙ্গে যখন পরিচয় হয়, তখনো আমি জানতাম না যে ও একজন শিল্পী। পরে জানতে পারি। ধীরে ধীরে ওকে আমার ভালো লেগে যায়। একসময় ওকে আমি বিয়ের প্রস্তাব দিই। শাকিলাও সাড়া দেয়।
রবি সম্পর্কে শাকিলার কাছে জানতে চাইলে তিনি বলেন, অনেক দিন ধরেই রবিকে আমি চিনেছি, জেনেছি। ও আগাগোড়াই একজন ভালো মানুষ। একজন ভালো কবিও। আমাদের বোঝাপড়াটা ভালো। আমিও একা ছিলাম। পারস্পরিক সমঝোতায় বিয়ে করার সিদ্ধান্ত নিই। আমার পরিবারের সবাই রবিকে খুবই পছন্দ করেছেন।
মাঝে শোনা গিয়েছিল, শাকিলা জাফরের সঙ্গে তার প্রথম স্বামীর মধ্যে বনিবনা হচ্ছিল না। পারস্পরিক সন্দেহ থেকে শুরু করে বিভিন্ন বিষয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। এ কারণে তারা মাঝে কিছুদিন আলাদা থেকেছেন। কিন্তু পরিস্থিতির কোনো উন্নতি না হওয়ায় বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছিলেন।
সম্প্রতি শাকিলা জাফর নামের শেষে তার স্বামীর টাইটেল ‘জাফর’ শব্দটি আর ব্যবহার না করার অনুরোধ জানিয়েছিলেন বিভিন্ন টিভি চ্যানেল ও গণমাধ্যেমে। সূত্র: শীর্ষ নিউজ

Leave a Reply

%d bloggers like this: