ফের এলিয়েনের দেখা!

নিউজগার্ডেন ডেস্ক, ১ ফেব্র“য়ারী: দুই মাথাবিশিষ্ট প্রাণী সংরক্ষণের জন্য ইতালির টোড রেই গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়েছেন। টোড জানান, সম্প্রতি তিনি একটি প্রাণী আবিষ্কার করেছেন। কিন্তু এটি আসলে কী প্রাণী বা কোথা থেকে এলো, তিনি তা জানেন না। bg
টোড শুধু জানান, প্রাণীটি দেখতে খুবই অদ্ভুত। কিন্তু প্রাণীটির কোনো নাম তিনি এখনও দেননি। যা সবসময়ই তার প্রাণীদের দিয়ে থাকেন।
তিনি বলেন, প্রাণীটিকে আমি এলিয়েন বলতে চাই না। কিন্তু এটি দেখতে এলিয়েনের মতো। এক ফুট লম্বা এ প্রাণীটির কান ফুলকার মতো আর চোখ দু’টো বেশ অদ্ভুত। টোড অ্যারিজোনা থেকে একজনের ফোন পেয়েছিলেন কয়েকমাস আগে। 8
ওই ব্যক্তি টোডকে তার উঠানে একটি মৃত অদ্ভুত প্রাণী পাওয়ার কথা জানান। বিশ্বের বিভিন্ন সংবাদ মাধ্যমেও এটি নিয়ে খবর প্রকাশ হয়েছে। কিন্তু সম্প্রতি টোডের কাছেও ধরা দিলো আরেক এলিয়েন প্রাণী!
সানদিয়েগোর চিড়িয়াখানা থেকে ক্রিস্টিনা সিমনস জানান, এটি কোনো প্রাণীর বিকৃত ভ্রুণ হতে পারে। কিন্তু এ মন্তব্যে টোড সন্তুষ্ট নন। তিনি অদ্ভুত প্রাণীটির ডিএনএ টেস্ট করতে ইচ্ছুক। তিনি বলেন, এসব প্রাণীর প্রতিকৃতিই বলে দেয়, সূর্যের আলোতেও রহস্যের উপস্থিতি রয়েছে। তথ্যসূত্র: ইন্টারনেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*