ফরিদা জালাল বলিউডের গুণী অভিনেত্রী

নিউজগার্ডেনডেস্ক, ২০ ফেব্রুয়ারী ২০১৭, সোমবার: ফরিদা জালাল। বলিউডের গুণী অভিনেত্রী। গতকাল রোববার হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। এতে অনেকেই বিচলিত হয়ে পড়ে। তবে কিছুক্ষণের মধ্যেই জানা যায়, বলিউডের প্রবীণ এই অভিনেত্রীর মৃত্যুর খবরটি সম্পূর্ণ গুজব।
ভারতীয় সংবাদপত্রের মাধ্যমে জানা যায়, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছে। পরে অবশ্য প্রবীণ এ অভিনেত্রী নিজেই সাংবাদিকদের জানিয়েছেন ‘আমি সুস্থ এবং স্বাভাবিক রয়েছি’। অনেক ভক্ত ও শুভাকাঙ্খী এ মৃত্যুর গুজবে শেষ শ্রদ্ধা জানিয়ে মেসেজও করেন।
প্রতিবেদনে জানা যায়, কেউ একজন ফরিদা জালালের উইকিপিডিয়া পেজে তাঁর মৃত্যুর ভুয়ো খবর আপডেট করেন। যাবতীয় গুজবের শুরু সেখান থেকেই। ৬৮ বছরের এই অভিনেত্রীর মৃত্যুর খবরে সোশ্যাল মিডিয়ায় শোকের বন্যা বয়ে যায়। কিন্তু পরে জানা যায়, সুস্থ আছেন ফরিদা জালাল। রাতে ফোন পেয়ে সব শুনে ফরিদা বলেন, ‘আমি তো ঘরেই আছি। খাবার খাচ্ছি। প্রথমে শুনে হাসি পেয়েছিল। কিন্তু গত আধঘণ্টা ধরে সমানে আমার ফোন বেজে যাচ্ছে। সকলে একই প্রশ্ন করছে। বিষয়টা বেশ বিরক্তিকর। এই ঘটনা অবশ্য প্রথম নয়। এর আগে বিভিন্ন সময় দিলীপ কুমার, অমিতাভ বচ্চন, শশী কপূর, শক্তি কাপূর, হানি সিংহের মতো একাধিক সেলিব্রেটির মৃত্যুর গুজব সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*