প্রাকৃতিক দুর্যোগ কবলিত এলাকার মানুষদের পাশে দাঁড়াতে স্যামসাংয়ে উদ্যোগ

নিউজগার্ডেন ডেস্ক, ০২ জুলাই ২০১৭, রবিবার: বিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিক্স, চট্টগ্রামের গ্রাহকদের জন্য হোম অ্যাপ্লায়েন্স পণ্যে বিনামুল্যে সেবা প্রদান করতে একটি উদ্যোগ নিয়েছে। সম্প্রতি, চট্টগ্রামে ঘটে যাওয়া প্রাকৃতিক দুর্যোগ কবলিত এলাকার মানুষদের পাশে দাঁড়াতে স্যামসাং এই উদ্যোগটি গ্রহণ করেছে।
স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ চট্টগ্রামের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ৫০০ টাকা থেকে ৫,০০০ টাকা মূল্যের পর্যন্ত ফ্রি সেবা। গ্রাহকরা আগামী ৩১ জুলাই, ২০১৭ পর্যন্ত স্যামসাং সার্ভিস সেন্টারে ০৮০০০৩০০৩০০ এই নম্বরে কল করে হোম অ্যাপ্লায়েন্স পণ্যে সেবা গ্রহণ করতে পারবেন। স্যামসাং এর অভিজ্ঞ সেবা প্রদানকারীরা গ্রাহকদের দ্বোরগোড়ায় এই সেবা পৌঁছে দেবেন।
এই অফারটি সম্পর্কে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “আমাদের সম্মানিত গ্রাহকদের পাশে থাকার প্রতিশ্রুতির অংশ হিসেবে সেরা মানের সেবার প্রদানের মাধ্যমে আমরা চট্টগ্রামের প্রাকৃতিক দুর্যোগ কবলিত এলাকার মানুষের পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছি”।
স্যামসাং ইলেকট্রনিক্স কো: লি: সম্পর্কে-
অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কো: লি: বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার করছে। কোম্পানিটি টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে। সর্বশেষ খবর জানতে ভিজিট করুন স্যামসাং নিউজরুম-news.samsung.com.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*