প্রস্তুতি ম্যাচ ও প্রথম ওয়ানডের দলও ঘোষণা করেছে বিসিবি

নিউজগার্ডেন ডেস্ক: ডিসেম্বর ২১, ২০১৬

১৫ জনের দলে নতুন মুখ তিনজন। ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে দুর্দান্ত খেলা মেহেদী হাসান মিরাজ সুযোগ পেয়েছেন প্রথম ওয়ানডে দলে। এখনো কোনো আন্তর্জাতিক ম্যাচ না খেলা ২৮ বছর বয়সী শুভাশিস রায়কে রাখা হয়েছে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে ও প্রস্তুতি ম্যাচের দলে।

তবে অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ম্যাচে আরেক লেগ স্পিনার তানভীর হায়দারের পারফরম্যান্স বেশ মন কেড়েছে নির্বাচকদের। ’মেহেদী হাসান মিরাজ, শুভাশিস রায়, তানভীর হায়দারঅক্টোবরে ইংল্যান্ড সিরিজে না থাকা রুবেল হোসেন আছেন প্রথম ওয়ানডের দলে।

কাঁধের চোট কাটিয়ে দলে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। মোস্তাফিজের ফেরা নিয়ে প্রধান নির্বাচক কাল বললেন, ‘এখনো পর্যন্ত আমাদের কাছে যে রিপোর্ট আছে, নেটে সে ভালোই বোলিং করেছে। কিছু লম্বা থ্রো করেছে। ওর যে ফিটনেস, আগামীকালের (আজ) প্রস্তুতি ম্যাচটি সে খেলবে।’তবে ২৬ ডিসেম্বর সিরিজের প্রথম ওয়ানডেতে মোস্তাফিজ খেলবেন কি না সেটি নির্ভর করছে আজ তাঁর পারফরম্যান্সের ওপর।

প্রথম ওয়ানডেতে বাংলাদেশ দল

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, শুভাশিস রায় ও তানভীর হায়দার।

Leave a Reply

%d bloggers like this: