প্রধানমন্ত্রী হিমশিম খাচ্ছেন জয়ের অপকীর্তি সামলাতে: রিজভী

নিউজগার্ডেন ডেস্ক, ০৪ মে: জয়ের অপকীর্তি সামলাতে স্বয়ং প্রধানমন্ত্রী হিমশিম খাচ্ছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।r
রিজভী বলেন, প্রধানমন্ত্রী যখন কোনো কিছু সামাল দিতে পারেন না তখন অত্যাচার-উৎপীড়নের পথ ধরে বিরোধী পক্ষের ওপর ক্রমাগত বিষাক্ত আক্রমণ চালাতে থাকেন। প্রধানমন্ত্রীর গুণধর পুত্রের গুণকীর্তন দেশে বিদেশে যেভাবে প্রচার হচ্ছে তাতে মনে হয় আওয়ামী তরী আর বেশি দিন পানিতে ভাসিয়ে রাখা যাবে না।
তিনি বলেন, প্রধানমন্ত্রী গত পরশু বলেছেন, ব্যবসা নয় মানুষের কল্যাণ করতে এসেছি। তিনি ঠিকই বলেছেন, সবকিছু দেখে মনে হচ্ছে তিনি দেশের বারোটা বাজিয়ে জয়ের কল্যাণ করতেই অধিকতর সময় ব্যয় করছেন।
শেয়ার বাজার লুটের কথা উল্লেখ করে তিনি বলেন, দেশের মানুষ এখনও শেয়ার বাজার লুটের টাকার হদিস পায়নি, দেশের ব্যাংকগুলোর লুটের টাকার সন্ধান পায়নি। রাজকোষের রিজার্ভের চুরি হওয়া টাকা কীভাবে পাচার হলো তা কিন্ত জনগণের জানতে বাকি নেই।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হারুন উর রশিদ, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, সহ দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন, তাইফুল ইসলাম টিপু, পিরোজপুর জেলার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিনা সুলতানা নিশিতা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*