প্রধানমন্ত্রীর স্বাক্ষর জাল করে প্রতারণা গ্রেপ্তার ১

১৯ ডিসেম্বর ২০১৬
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষর জালকারী এক প্রতারক নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পাতা ফাঁদে ধরা পড়লো । তার নাম সাইফুল আলম চৌধুরী টিটো। রোববার দুপুরে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকার বাসা থেকে তাকে আটক করা হয়েছে । সূত্র মতে, সাইফুল আলম চৌধুরীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করেছে নগর গোয়েন্দা পুলিশ। সেখানে তার পরিচিতি হিসেবে বিভিন্ন পদবির কথা লেখা আছে। এর মধ্যে আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাম্বেসেডর, লায়নস ক্লাব ইন্টারন্যাশনালের লাইফ মেম্বারসহ বিভিন্ন পদবি উল্লেখ আছে।
নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর) মো. মারুফ হোসেন বলেন, সাইফুল আলমের কাছে প্রধানমন্ত্রী এবং আ.লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপের স্বাক্ষর করা একটি পরিচয়পত্র পেয়েছি। পরিচয়পত্রে সে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক উল্লেখ আছে। আমরা তদন্তে জেনেছি, এই ধরনের পরিচয়পত্র কাউকে ইস্যু করা হয়নি। সেখানে প্রধানমন্ত্রীসহ দুজনের স্বাক্ষরই জাল।
প্রধানমন্ত্রীর স্বাক্ষর জাল করার বিষয়টি গোয়েন্দা সংস্থার নজরে আসার পর সাইফুলকে গ্রেফতারের উদ্যোগ নেয়া হয়। তার বিরুদ্ধে নগরীর ডবলমুরিং থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*