প্রথমে মাহিয়া মাহি এবং পরে নুসরাত ফারিয়া

নিউজগার্ডেন ডেস্ক, ৩১ অক্টোবর, সোমবার: প্রথমে মাহিয়া মাহি এবং পরে নুসরাত ফারিয়া। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার দুই নায়িকাই ব্যাপক জনপ্রিয় হয়েছেন, পেয়েছেন দর্শকপ্রিয়তা। এই দুই জনের ধারাবাহিকতায় এবার তৃতীয় নায়িকা ঘোষণা করতে যাচ্ছে জাজ।1
আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলন করে এই নায়িকার নাম জানাবে জাজের চেয়ারম্যান আব্দুল আজিজ। জাজ এর আগেও দুই নায়িকার নাম ঘোষণা করেছে এভাবে আনুষ্ঠানিকভাবেই। আর দুই নায়িকার সাফল্যের কারণেই তৃতীয় নায়িকা কে আসছেন- এ নিয়ে চলচ্চিত্র অঙ্গণে শুরু হয়েছে জল্পনা কল্পনা।
জাজের নতুন নায়িকা অভিনয় করবেন জাজের আগামী চলচ্চিত্রে। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজ এবং মালেক আফসারি নতুন এই সিনেমার চুক্তিপত্রে সইও করেছেন। তবে এই সিনেমার বিষয়ে বিস্তারিত জানানো হয়নি জাজের পক্ষ থেকে।
জাজের প্রথম নায়িকা মাহিয়া মাহি রূপালি পর্দায় আসার পরই মাতিয়েছেন চলচ্চিত্র পাড়া। ব্যাপক দর্শকপ্রিয়তা তাকে নিয়ে গিয়েছে অন্য এক শিখরে। বাংলাদেশের সীমানা পেরিয়ে পশ্চিমবঙ্গের চলচ্চিত্রেও পরে নাম লিখিয়েছেন তিনি। এ নিয়ে পরে আবার জাজের সঙ্গে তার দূরত্বও হয়েছে। যদিও আবার তা ভুলবোঝাবুঝি বলে জানিয়ে আবার একসঙ্গে কাজ করার কথা জানিয়েছে দুই পক্ষই।
মাহিয়া মাহি বিয়ে করার পর থেকে অবশ্য বেশ কয়েক মাস চলচ্চিত্র জগতের বাইরে ছিলেন। তবে সম্প্রতি তিনি আবার ফিরে এসেছেন এই দুনিয়ায়। অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন নতুন সিনেমায়। এটি কবে বাজারে আসবে, সেটা অবশ্য নিশ্চিত নয়।
জাজের পরবর্তী নায়িকা নুসরাত ফারিয়া কোনো কোনো ক্ষেত্রে ছাড়িয়ে যান মাহিকেও। এখন দুই বাংলাতেই সমান তালে চলছে তার অভিনয়। উচ্চশিক্ষিতা ফারিয়া পশ্চিমা নাচ ব্যালে আয়ত্ব করেছেন বেশ ভালোভাবেই। বিশেষ করে নাচে তার দক্ষতা ফারিয়াকে বিখ্যাত করে তুলেছে আরও।
এই দুই নায়িকার বিখ্যাত হয়ে উঠার কারণেই ঢাকাই সিনেমার সঙ্গে জড়িতদের দৃষ্টি আজ থাকবে জাজের তৃতীয় নায়িকা ঘোষণার দিকে। এ জন্য অপেক্ষা করতে হচ্ছে আজ সন্ধ্যা পর্যন্ত।

Leave a Reply

%d bloggers like this: