পেনশনের দাবিতে ওয়ার্কচার্জড কর্মচারীদের প্রতিবাদ

নিউজগার্ডেন ডেস্ক, ১৭ ফেব্র“য়ারী: সাবেক বিটিটিবিতে জাতীয় বেতন স্কেলে নিয়োগপ্রাপ্ত বর্তমান বিটিসিএলে ২৫/৩০ বৎসর যাবত কর্মরত ২৯৭২ জন btclওয়ার্কচার্জড কর্মচারীদের পেনশনযোগ্য কর্মচারী হিসেবে গণ্য করে টেলিযোগাযোগ অধিদপ্তর (ডট) এ ন্যাস্ত করার দাবিতে কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত কর্মসূচি মোতাবেক ১৭ ফেব্র“য়ারি চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ে বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি পালিত হয়।
আহক্ষায়ক নুরুল আমিনের সভাপতিত্বে বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য রাখেন, সদস্য সচিব আবদুস শুক্কুর, যগ্ম আহবায়ক মকবুল আহমেদ, য্গ্মু আহক্ষায়ক টিপু সুলতান, যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক একেএম মোমিনুল ইসলাম সহ আঞ্চলিক ও বিভাগীয় নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, অবিলম্বে ওয়ার্কচার্জড কর্মচারীদের পেনশনের আওতায় এনে টেলিযোগাযোগ অধিদপ্তর (ডট)-এ ন্যাস্ত করতে হবে। এ বিষয়ে প্রশাসনের নিকট জোর দাবি জানানো হয়েছে। অন্যথায় কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক দাবি আদায় না হওয়া পর্যন্ত বৃহত্তর আন্দোলন কর্মসূচি ঘোষণাসহ দাবি আদায়ে কেন্দ্রীয় সভাপতি রুহুল কুদ্দুস তপন ও মহাসচিব তোফাজ্জল হোসেন খন্দকারের নেতৃত্বে কেন্দ্রীয় কমিটির হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply

%d bloggers like this: