‘পিউরিটি হিজাব ওয়ার্ল্ড’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর নামরাতা খান

নিউজগার্ডেন ডেস্ক, ২৬ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার: দেশের শীর্ষস্থানীয় অনলাইন হিজাব শপ ‘পিউরিটি হিজাব ওয়ার্ল্ড’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন হিজাবইস্তা ফ্যাশন ইস্তার প্রতিষ্ঠাতা নামরাতা খান। এছাড়া হিজাব টিউটোরিয়ালের অ্যাম্বাসেডর হয়েছেন জনপ্রিয় ইউটিউবার ও কন্টেন্ট ক্রিয়েটর তিন্নি তাসমিন। আগামী এক বছরের জন্য পিউরিটির ব্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন নামরাতা।
অন্যদিকে ফ্যাশন সচেতন তরুণীদের পিউরিটির হিজাবের প্রতি আকৃষ্ট করতে হিজাব টিউটোরিয়াল অ্যাম্বাসেডর হিসেবে আগামী ছয় মাসের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিন্নি তাসমিন। সোমবার দুপুরে রাজধানীর একটি হোটেলে এ চুক্তি সই হয়।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে পিউরিটি হিজাব ওয়ার্ল্ড এর প্রতিষ্ঠাতা ও স্বত্তাধিকারী নুসরাত চৌধুরি বলেন, প্রায় তিন বছর ধরে আমি একজন নির্ভুল ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং টিউটোরিয়াল অ্যাম্বাসেডর খুঁজছিলাম। অনলাইনে অনেকেই একজন হিজাব টিউটোরিয়াল দেওয়ার জন্য আমাকে অনুরোধ করেছে। আমি সবসময় এমন দুজন মানুষকে চেয়েছি যারা পিউরিটির মতোই পিউর হবে। আল্লাহর রহমতে আমি খুবই খুশি নামরাতা খান ও তিন্নি তাসমিনের মতো দুজন পিউর মানুষকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও টিউটোরিয়াল অ্যাম্বাসেডর হিসেবে পেয়েছি।
নুসরাত চৌধুরি বলেন, পিউরিটি সব সময় রঙ-বেরঙের এবং বাহারি ডিজাইনের ফ্যাশনেবল হিজাব বাজারে আনে। বৈচিত্র্যময় নানা ধরনের হিজাব কালেকশনের জন্য ইতোমধ্যেই অনলাইন এই হিজাব শপটি সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।
পিউরিটি হিজাব ওয়ার্ল্ড এর সাথে চুক্তিবদ্ধ হয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন হিজাবইস্তা ফ্যাশনইস্তার প্রতিষ্ঠাতা নামরাতা খান। নামরাতা বলেন, বতর্মান প্রজন্মের তরুণীদের কাছে হিজাব এখন গুরুত্বপূর্ণ একটি ট্রেন্ড। পিউরিটি হিজাব ওয়ার্ল্ড দেশের অন্যতম শীর্ষস্থানীয় অনলাইন হিজাব শপ। আশা করছি আগামী এক বছর পিউরিটির সাথে বেশ ভালো সময় কাটবে।
পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের হিজাব টিউটোরিয়াল অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হওয়া তিন্নি তাসমিন বলেন, অনেকেই হিজাব পছন্দ করেন কিন্তু সঠিকভাবে হিজাব পড়তে না পারায় হিজাব বিমুখ হয়ে পড়েন। তাদের সমস্যাগুলো সমাধানের জন্য এবং ধর্মীয় চেতনার পাশাপাশি পোশাক হিসেবে হিজাবকে আরো আকর্ষণীয় করে তুলতে হিজাব টিউটোরিয়াল নিয়ে আমি থাকবো পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের সাথে।
উল্লেখ্য, ২০১১ সালে নারী উদ্যোক্তা নুসরাত চৌধুরি যাত্রা শুরু করেন ‘পিউরিটি হিজাব ওয়ার্ল্ড’ নামক অনলাইন শপের। যাত্রা শুরুর পর থেকে বৈচিত্র্যময় নানা ধরনের হিজাব কালেকশনের জন্য ইতোমধ্যেই অনলাইন এই হিজাব শপটি জনপ্রিয় হয়ে উঠেছে। বর্তমানে পিউরিটি হিজাব ওয়ার্ল্ড নানা ধরনের হিজাব কালেকশনের জন্য অন্যতম সেরা অনলাইন শপ হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। পিউরিটি হিজাব ওয়ার্ল্ডে দৈনন্দিন ব্যবহারের জন্য রঙ-বেরঙের এবং ডিজাইনের কটন-পিউর কটন হিজাব, তার্কিস কটনের পার্টি হিজাব, ব্রাইডাল হিজাব পাওয়া যায়। সর্বনিম্ন ৫০০ থেকে ২০০০ টাকার মধ্যে হিজাব পাওয়া যাবে। এছাড়াও প্রি-ওয়ার্ডারের ভিত্তিতে তিন হাজার থেকে সর্বোচ্চ চার হাজার টাকায় ব্রাইডাল হিজাব পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*