পাবনার চাটমোহরে ইসলামী ব্যাংকের ৩২১তম শাখা উদ্বোধন

নিউজগার্ডেন ডেস্ক, ২৫ জুলাই ২০১৭, সোমবার: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩২১তম শাখা ২৫ জুলাই ২০১৭, মঙ্গলবার পাবনার চাটমোহরে উদ্বোধন করা হয়েছে। পাবনা-৩ আসনের সংসদ সদস্য এবং কৃষি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ মকবুল হোসেন, এমপি প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোঃ আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মোঃ ইয়াহিয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ কাওছার-উল-আলম এবং জাফর আলম, চাটমোহর পৌরমেয়র মির্জা রেজাউল করিম দুলাল, ফরিদপুর উপজেলা চেয়ারম্যান মো: খলিলুর রহমান, ফরিদপুর পৌরমেয়র খ.ম কামরুজ্জামান মাজেদ ও চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেহেলী লায়লা। স্থানীয় বিশিষ্টজনদের মধ্যে বক্তব্য রাখেন আদি সাহা ট্রেডার্স এর সত্ত্বাধিকারী আনন্দ সাহা, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকন, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন। ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ¦ মকবুল হোসেন বলেন, ইসলামী ব্যাংক মানসম্মত সেবার দ্বারা জনগনকে আকৃষ্ট করার মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাবে। এ শাখার মাধ্যমে এলাকার জনগণ আরও অধিক মাত্রায় ব্যাংকের সেবা পাবে।
মোঃ আব্দুল হামিদ মিঞা সভাপতির ভাষণে বলেন, ব্যাংকিং সেবার পাশাপাশি ইসলামী ব্যাংক মানবিক দিক বিবেচনা করে। তিনি বলেন এ ব্যাংক পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে দেশের দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। দেশের অর্থনীতিকে এগিয়ে নিতে ইসলামী ব্যাংকের সাথে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানান তিনি।

Leave a Reply

%d bloggers like this: