পাথরঘাটা ইকবাল রোড জগদ্ধাত্রী পূজা উদযাপন পরিষদের আলোচনা সভা

নিউজগার্ডেন ডেস্ক, ২৩ নভেম্বর: পাথরঘাটা ইকবাল রোড জগদ্ধাত্রী পূজা উদযাপন পরিষদের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, একটি অসাম্প্রদায়িক সোনার বাংলা প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে সাড়ে সাত কোটি বাঙালি স্বাধিকার, স্বাধীনতা অর্জনের লড়াইয়ে ঝাঁপিয়ে পড়েছে।DSCF8554 হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খৃষ্ঠান সবাই সম্মিলিত হাতে অস্ত্র তুলে নিয়ে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামক একটি নতুন রাষ্ট্রের জন্ম দিয়েছে। সব ধর্মের সম্মিলিত সহাবস্থানকে পুঁজি করে যে দেশের জন্ম, সেই অসাম্প্রদায়িক চেতনাই এই ভূখন্ডের মূল প্রেরণা শক্তি। এই প্রেরণা শক্তির বলে বলীয়ান হয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রূপকল্প বাংলাদেশ বিনির্মাণে নিরলস কাজ করে যাচ্ছেন। আমাদেরকে এই দেশ বিনির্মাণ আন্দোলনে ঐক্যবদ্ধ ভূমিকা রাখতে হবে। গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার পাথরঘাটা ইকবাল রোড জগদ্ধাত্রী পূজা উদযাপন পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
অনুপ বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ অতিরিক্ত পুলিশ কমিশনার দেবদাস ভট্টাচার্য, ৩৩ নং ফিরিঙ্গিবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ২১ নং জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন প্রমুখ।
এতে আরো উপস্থিত ছিলেন জামালখান ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোর্শেদুল আলম, সুমন দেবনাথ, লিটন রায় চৌধুরী, খোরশেদ আলম রহমান, খোরশেদ আলম, সুমন রায়, এডভোকেট গৌতম চৌধুরী পার্থ, আয়োজক কমিটি সাধারণ সম্পাদক স্বাক্ষর দাশ, সাজু দাশ। অনুষ্ঠানে মঙ্গল প্রদীপ প্রজ্জলন করেন শ্রী মৎ প্রেমময়ানন্দ ব্রহ্মচারী (রনিমা)।

Leave a Reply

%d bloggers like this: